Main Menu

কসবায় পরকীয়া প্রেমে পরে স্বামীর সংসারে আগুন লাগালো জোসনা

+100%-

porokiya
ব্রাহ্মণবাড়িযার কসবা উপজেলার খাড়েরা ইউপির মনকাশাইর গ্রামের শাহ আলম ভুইয়ার কন্যা জেসমিন আক্তার জোসনার সাথে একই ইউপির বুগীর গ্রামের পিতা মৃত আবুল হাশিম মিয়ার পুত্র আজিজুল হকের সাথে গত ৫/৫/২০০০ সালে বিবাহ হয়। বিবাহর পর একটি কন্যা সন্তান হয়। দীর্ঘ ১৫ বছর ধরে স্বামী প্রবাসে জীবন কাটাচ্ছেন।স্ত্রী জেসমিন আক্তার জোসনার নামে ব্যাংক,বীমা করলেও স্বর্ণ অলংকার যাবতীয় জোসনার কবজায় নিয়ে নেয়। এক পর্যায়ে স্বামীর প্রবাসে থাকাবস্থায় পরকীয়া প্রেমে আসক্ত হয়ে সমস্ত কিছু লুটে নিয়ে অবশেষে স্বামী আজিজুল হককে গত ৩০/০৪/২০১৫ইং ১৯,কারকুন বাড়ী লেন,কলতাবাজার থানা-সূত্রাপুর,ঢাকা-১১০০ কাজী অফিস থেকে তালাক প্রদান করেন।
প্রবাসী স্বামীর অর্থকরী,স্বর্ণঅলংকার,ঘরের মালামাল,ব্যাংক বীমা থেকে আত্ব রক্ষা পাওয়ার জন্য জেসমিন আক্তার জোসনা একের পর এক স্বামীসহ তার ভাই,বোনসহ পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ তুলেছেন আজিজুল হকের পরিবারের সদস্যরা। এই দিকে মনকাশাই গ্রামের পিতা মৃত-ইছাক মিয়ার পুত্র মোঃ রোমান মিয়ার সাথে পরকিযা প্রেমে আসক্ত হয়ে আজিজুল হকের জীবন সহ পরিবারের সদস্যদেরকে মিথ্যা মামলা দিয়ে হযরানি করার অভিযোগ ওঠেছে। এই দিকে স্বামী আজিজুল হকের ভাই দুবার্জ মিয়া বাদীয় হয়ে জেসমিন আক্তার জোসনা ও প্রেমিকা রোমান মিয়াসহ ৪ জনকে আসামী করে কসবা থানায় ৩৮০ পেনাল কোড মামলা নং ৪৭ তারিখ গত ২৫/৫/২০১৫ইং দায়ের করেন।
বর্তমানে প্রবাসী স্বামী আজিজুল হককে তালাক দিয়ে জেসমিন আক্তার জোসনা একের পর এক মিথ্যা,মামলা সহ বিভিন্ন অভিযোগ দিয়ে আজিজুল হকের পরিবারের সদস্যদেরকে হয়রানি করছেন। এই মিথ্যা মামলা ও অভিযোগ থেকে আজিজুল হকের পরিবারের সদস্যরা পরিত্রাণ পেতে মাননীয় আইনমন্ত্রীসহ জেলা পুলিশ সুপারের হ্স্তক্ষেপ কামনা করেছেন।






Shares