Main Menu

কসবায় চাঞ্চল্যকর হিজড়া হত্যা মামলার আসামী রাকিব গ্রেপ্তার

+100%-

রুবেল আহমেদ : কসবায় চাঞ্চল্যকর তৃতীয় লিঙ্গ (হিজড়া) সোহেল রানা দুষ্টু (২৩) হত্যা মামলার প্রধান আসামী রাকিব (২৩) কে গ্রেপ্তার করেছে কসবা থানা পুলিশ। গত সোমবার (৩জুলাই) রাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাকিব কসবা উপজেলার গোপিনাথপুর গ্রামের কলেজ পাড়ার নাছির মিয়ার ছেলে। খরব পেয়ে শতাধিক হিজড়া থানায় জড়ো হয়ে অভিযুক্ত রাকিবের ফাঁসি দাবি করেন। মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে রাকিবকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে পুলিশ।

কসবা থানা পুলিশ জানায়, গত শুক্রবার (৩০ জুন) রাতে উপজেলার গোপিনাথপুর বাজার থেকে তৃতীয় লিঙ্গ (হিজড়া) সোহেল রানার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ১ জুলাই রাকিবকে আসামী করে সোহেলের গুরু মাতা নাজমা আক্তার কসবা থানায় অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে রাকিবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাবিক হত্যার দায় স্বীকার করে বলেন, সোহেল রানাকে পূর্ব পরিকল্পিত ভাবে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করে গুরু অজন্তাকে ফোনে জানায় সোহেল রাস্তায় মৃত অবস্তায় পড়ে আছে। মামলার বাদী নাজমা আক্তার সহ উপজেলার সকল তৃতীয় লিঙ্গের মানুষ সোহেলের হত্যাকারী রাকিবের ফাঁসি দাবী করেন।
কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, সোহেল হত্যা মামলার আসামী রাকিবকে গ্রেফতার করা হয়েছে। রাকিব পরিকল্পিতভাবে ইট দিয়ে সোহেলের মাথায় আঘাত করে তাকে হত্যা করেছে বলে থানায় স্বীকারোক্তি দিয়েছে।

উল্লেখ্য, নিহত সোহেল রানা দিনাজপুর জেলার চিলিরবন্দর থানার সুখদেবপুর গ্রামের সাবের আলীর সন্তান। সে কসবা উপজেলার গোপিনাথপুরে ভাড়া বাসায় বসবাস করতো। গোপিনাথপুর গ্রামের নাছির মিয়ার ছেলে রাকিব মিয়া তাকে বিভিন্ন সময়ে অবৈধ সম্পর্ক করতে বিরক্ত করতো। এসব বিষয়ে সোহেল রাকিবের পরিবারে বিচার দেয়ায় সেই জেদ থেকে শুক্রবার সন্ধ্যায় সোহেলের বাসায় দু’জনের মধ্যে ঝগড়া হয় এবং ওই রাতেই পুলিশ গোপিনাথপুর বাজার থেকে নিহত সোহেল রানার মৃতদেহ উদ্ধার করে।






Shares