Main Menu

কসবায় ঘরোয়া ব্যাটমিণ্টন টুর্ণামেণ্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ঘরোয়া ব্যাডমিণ্টন টুর্ণামেণ্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ক্রীড়াপ্রেমী রিয়াদুল ইসলাম রিয়াদের আয়োজনে গ্রামের উত্তরপাড়া যুবসমাজের উদ্যোগে সৈয়দাবাদ উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় দ্বৈত জুটিতে অংশ নেয় সাগর-বিজয় জুটি ও সুমন-বায়েজিদ জুটি। উত্তেজনাকর তিন ম্যাচের খেলায় ২-১ ম্যাচে সুমন-বায়েজিদ জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাগর-বিজয় জুটি। কুয়াশাচ্ছন্ন প্রচন্ড শীত উপেক্ষা করে সকল খেলোয়ার ও উপস্থিত দর্শকদের মুহুর্মুহু করতালিতে আনন্দঘন পরিবেশ তৈরি হয়। ফাইনাল খেলা উদ্বোধন করেন কাতার চ্যারিটি প্রকল্প নির্বাহী পরিচালক জসিম উদ্দিন চৌধুরী।

বিনাউটি ইউনিয়নয় পরিষদ ১নং ওয়ার্ড সদস্য মনির হোসেন ভ’ইয়ার সভাপতিত্বে ঘরোয় ব্যাডমিণ্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন বিনাউটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল আলম খান বেদন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কাতার চ্যারিটি প্রকল্প নির্বাহী পরিচালক ও সমাজ সেবক জসিম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ক্রীড়ানুরাগী ফেরদৌস চৌধুরী, সামছুল আলম ভ’ইয়া, জাহাঙ্গীর আলম ভ’ইয়া, বিশিষ্ট সমাজ সেবক জোবায়দুল হাসান ভ’ইয়া, মাহমুদুল হক মুন্না, রায়হান ভ’ইয়া, আবু জাফর শেখ রাসেল, ইসমাইল খান, ওসমান গনি, হোসেন সরকার, বিদু মল্লিক, শিক্ষানুরাগী একরামুল হক, মনির হোসেন বাক্কু, প্রবাসী সজিব ভ’ইয়া, ওয়াসিম ভ’ইয়া, সাকিব চৌধুরী, শাহীন চৌধুরী, সুমন খন্দকার প্রমুখ। টুর্ণামেণ্ট পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন, মোঃ ইব্রাহিম খলিল সাগড়, বিজয় চন্দ্র মল্লিক ও বায়েজিদ ভ’ইয়া হৃদয়সহ অন্যরা। খেলা পরিচালনায় ছিলেন, জসিম উদ্দিন, আইমানুল হক ও সাইদুর রহমান। ধারাভাষ্যে ছিলেন জনপ্রিয় ধারাভাষ্যকার এসএ বিপ্লব খান।

এর আগে ৩১ ডিসেম্বর থার্টি ফাষ্ট নাইটে শুরু হয় টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচ। টুর্ণামেন্টে ১২ টি দল অংশগ্রহন করেন। সকল দলের সাথে লড়াই করে ফাইনালে উঠে সাগর-বিজয় জুটি ও সুমন-

বায়েজিদ জুটি। খেলা শেষে অতিথিবৃন্দ বিজয়ী দল, রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন। এসময় টুর্ণামেন্টে অংশগ্রহনকারী সকল খেলোয়ার ও অতিথিদেরকে আয়োজন কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।






Shares