Main Menu

৫ গুণীকে সম্মাননা জানাল আখাউড়া পৌরসভা

+100%-

মাসুক হৃদয় : বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় পাঁচ গুণীকে সম্মাননা দিয়েছে আখাউড়া পৌরসভা। গত রোববার রাতে পৌর শহরের রেলস্টেশন এলাকায় বৈশাখী মেলার মাঠে তাদের হাতে সম্মননা পদক তুলে দেওয়া হয়।
অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য নৌ কমান্ডো ফজলুল হক ভূইয়া, শিক্ষায় বিশেষ অবদানের জন্য ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ড. মুখলেছুর রহমান, সাহিত্যে বিশেষ অবদানের জন্য জার্মান বার্তা সংস্থা ডয়েচে ভেলে’র ‘দি বেস্ট অফ ব্লগস’ প্রতিযোগিতায় শীর্ষ পুরষ্কার বিজয়ী একমাত্র বাংলাদেশী আলী মাহমেদ, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য খাদেম গ্রুপের সত্বাধিকারী আলহাজ্ব নূরুল হুদা দুলাল এবং সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পালকে সম্মাননা পদক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ প্রশাসক সাবেক গণ পরিষদ সদস্য সৈয়দ এ কে এম এমদাদুল বারী।
পৌর মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএমএ’র কেন্দ্রীয় নেতা ডা. মো. শাহআলম, শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ আব্দুল গাফ্ফার খান, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো.সহিদুল হক, প্রেসক্লাব সভাপতি ইউসুফ সারোয়ার, ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব, আওয়ামীলীগ নেতা শেখ ইকবাল হোসেন, তিতাস আবৃত্তি সংসদের সভাপতি মো. মনির হোসেন প্রমুখ। সম্মাননা প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন বর্ষবরণ উদযাপন কমিটির সদস্য সচিব সমীর চক্রবর্তী। সম্মাননা প্রদান অনুষ্ঠান শেষে আবৃত্তি পরিবেশন করে ব্রাহ্মণবাড়িয়ার তিতাস সাহিত্য সাংস্কৃতি পরিষদ।
উল্লেখ্য, পহেলা বৈশাখ থেকে পৌরসভার ব্যবস্থাপনায় প্রথমবারের মত আয়োজন করা হয় তিন দিন ব্যাপি বৈশাখী মেলার। মেলার প্রথমদিন নানা আয়োজনে মুখর থাকে পৌরসভা এবং মেলা প্রাঙ্গন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares