Main Menu

সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর পরিদর্শক নূরুল ইসলামের ইন্তেকাল ॥ এলাকায় শোকের ছায়া

+100%-

ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর পরিদর্শক নূরুল ইসলাম ভূঞা (৭৮) গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিজয়নগরে উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা গ্রামের নিজ বাড়ীতে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি……..রাজীউন)
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪পুত্র ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে সমবায় অঙ্গনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। গতকাল বাদ জোহর মরহুমের নামাজে জানাজা কেনা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা, বিআরডিবি’র উপ-পরিচালক মুর্শেদ আলম, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান সারওয়ার রহমান, আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী হারিছুর রহমান, চুনারুঘাট উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নাজমুল হাসান চৌধুরী, বিজয়নগর উপজেলার সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা আবদুল কাদির, আশুগঞ্জ উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শহিদুল আলম, আওয়ামীলীগ নেতা জিতু মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস সরকার প্রমুখ। পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মরহুম নূরুল ইসলাম ভূঞা ১৯৬৪ সালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির প্রতিষ্ঠাকাল থেকেই তিনি মৃত্যুর পূর্ব মহুর্ত পর্যন্ত পরিদর্শকের দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করেছেন। উল্লেখ্য, মরহুম নূরুল ইসলাম ভূঞা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইনুল ইসলাম ডালিমের আপন বড় ভাই।

নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে নিছার চৌধুরীর শোক

বাংলাদেশ সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নিছার এক বিবৃতিতে ব্রাহ্মণবাড়িয়া সদর কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর পরিদর্শক নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি তাঁর রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিতে তিনি উল্লেখ করেন, নূরুল ইসলাম ভূঞা সমবায় সমিতির মান উন্নয়নে যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন সমবায়ীরা তাঁর অবদান ও সহযোগিতার কথা সব সময় শ্রদ্ধার সাথে স্মরণ করবেন।

নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে দীপক চৌধুরী বাপ্পীর শোক
বিজয়নগর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী এক বিবৃতিতে সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পরিদর্শক নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি সমবায় সমিতি গঠন ও তার উন্নয়নকল্পে তাঁর অবদান সব সময় সমবায়ীরা স্মরণ করবে বলে উল্লেখ করেন। তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে জহিরুল ইসলাম ভূঞা’র শোক
বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঞা এক বিবৃতিতে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আইনুল হক ডালিমের বড় ভাই সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির পরিদর্শক নূরুল ইসলাম ভূঞা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।






Shares