Main Menu

সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যুতে এলাকায় উত্তেজনা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ নেতা আমির হোসেনের মৃত্যু হয়েছে।

উপজেলার চরইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন টানা পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে  মঙ্গলবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর সংবাদ পৌঁছার পর এলাকায় নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এদিকে এই ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়,বিজয়নগর উপজেলার চরইসলামপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের বড়বাড়ির আরজু মিয়ার লোকদের সাথে মিয়াচাঁন মিয়ার বাড়ির লোকদের বাড়ির রাস্তা ও সীমানা নিয়ে বিরোধ চলমান ছিলো।

গত শুক্রবার বিকেলে বাড়ির রাস্তা দিয়ে ধান নেয়ার সময় দু’পক্ষের লোকদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয় । এরই এক পর্যায়ে মিয়াচাঁন মিয়ার পক্ষের লোকজন প্রতিপক্ষ আরজু মিয়ার বাড়িতে সন্ত্রাসী হামলায় চালায় । এতে আবজু মিয়ার ছেলে চর-ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হোসেনসহ ১০ জন আহত হয় । আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি ঘটলে আমির হোসেনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয় ।

এই ঘটনায় আমির হোসেনের পিতা আরজু মিয়া বাদী হয়ে বিজয়নগর থানায় মামলা দায়ের করে । মামলা হবার পর পুলিশ জজ মিয়া নামের একজনকে গ্রেফতার করে । গ্রেফতারের ভয়ে মিয়াচাঁন মিয়ার বাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালায়। এদিকে টানা পাঁচদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে গতকাল মঙ্গলবার ভোরে মৃত্যুর কোলে ঢলে পড়ে ছাত্রলীগ নেতা আমির হোসেন । সকালে আমির হোসেনের মৃত্যুর সংবাদ চাউর হয়ে পড়লে এলাকায় নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিজয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি) রসুল আহমেদ নিজামী জানান,‘চিকিৎসাধীন অবস্থায় আমির হোসেনের মৃত্যু হয়েছে । তার পিতার দায়েরকৃত মামলাটিই বর্তমানে হত্যা মামলায় রূপান্তরিত হবে । মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে । এলাকার পরিস্থিতি বর্তমানে আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।






Shares