Main Menu

বাঞ্ছারামপুরে পুলিশকে আহত করে আসামী ছিনতাই, গ্রেফতার ২

+100%-

প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে ।

সোমবার রাতে উপজেলার রূপসদী উত্তর বাজারে এই ঘটনাকালে দুই পুলিশ আহত হয় । এই ঘটনায় মামলা হবার পর পুলিশ দুইজনকে গ্রেফতার করতে সক্ষম হলেও ছিনিয়ে নেয়া আসামীকে গ্রেফতার করতে পারেনি ।

জানা যায়, একটি মামলার আসামী ধরতে সোমবার রাতে বাঞ্ছারামপুর থানা পুলিশ উপজেলার রূপসদী উত্তর বাজারে অভিযান চালায় । রাত অনুমান নয়টার দিকে রূপসদী উত্তর বাজারের (বালুয়াকান্দি বাজার) একটি দোকান থেকে মাসুদ রানা (২৪) নামের ওই আসামীকে গ্রেফতার করে ।

এসময় বাজারে থাকা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আহাম্মেদ ও কামরুলের নেতৃত্বে অন্যান্যরা পুলিশের উপর হামলা চালায় এবং গ্রেফতারকৃত আসামী মাসুদ রানাকে ছিনিয়ে নেয় । তাদের হামলায় বাঞ্ছারামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আহাম্দে ও কনস্টেবল আবদুল হক আহত হন ।

এই ঘটনার পর রাতেই রূপসদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আহাম্মেদ, তার সহোদর বিএনপির সভাপতি আবদুল কুদ্দুছ, ভাতিজা কামরুল ইসলাম, সহোদর ইউপি সদস্য ফারুক আহাম্মেদ, সদস্য মনির হোসেনসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩৫জনকে আসামী করে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে । এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কামরুল হাছান এবং ইউপি সদস্য মনির হোসেনকে গ্রেফতার করা হয় ।

বাঞ্ছারামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলাউদ্দিন জানান, আসামী মাসুদ রানাকে গ্রেফতারের পর ফেরদৌস আহমেদের নেতৃত্বে পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেয় । এসময় দুই পুলিশ আহত হয় । এই ঘটনায় মামলা দায়েরসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে । অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।






Shares