Main Menu

বিজয়নগরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ৪ পুলিশ আহত

+100%-

cross-fireডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহব্বত আলী (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে একদল সশস্ত্র ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কের শশই নামক স্থানে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে টহল পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে crossথাকে। নিজেদের আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় ডাকাত দলের সদস্য মহব্বত আলী গুলিবিদ্ধসহ চার পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ মহব্বতকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মহব্বত আলী আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছে পুলিশ। তিনি জেলার নাসিরনগর উপজেলার কোয়ারপুর গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, চারটি ছোরা, দুটি রামদা ও তিনটি বল্লম উদ্ধার করা হয়েছে। নিহত মহব্বত আলীর বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

এ ঘটনায় বিজয়নগর থানার ইসলামপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুর রহমান, কনস্টেবল রজব আলী, কনস্টেবল সোহাগ মিয়া ও কনস্টেবল তারিকুল ইসলাম আহত হয়েছেন। তাদেরকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।






Shares