Main Menu

“মৃত্যুর পরও আমাদের মাঝে বেঁচে আছেন বিল্লাল হোসেন”

+100%-

প্রতিনিধি॥ সংগঠক,স্কাউটার ও শিক্ষক মোঃ বিল্লাল হোসেনের মৃত্যুতে আশুগঞ্জ নাগরিক সমাজ সংগঠনের উদ্যোগে  এক শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  
শনিবার সকালে উপজেলা শহরের পুরাতন লঞ্চঘাটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় আশুগঞ্জ নাগরিক সমাজ এর সভাপতি হাজী মোঃ নাজমুল হোসাইন হামদুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিল্লাল হোসেনের ছোট ভাই , ভাইপো শামীম মিয়া, সংগঠনের সহ-সভাপতি মওলানা মহিউদ্দিন মোল্লা,আশিক সিকদার,সাধারন সম্পাদক ইসহাক সুমন, যুগ্ম-সাধারন সম্পাদক আল-মাসুদ, নাছির উদ্দিন, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শেখ জয়নাল আবেদীন,দপ্তর সম্পাদক আলমগীর হোসেন ফরহাদ,কার্যকরী সদস্য শুভ চৌধুরী,জিতু মিয়া। শোক সভা সঞ্চালনা করেন সংগঠনের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মনির হোসেন বাবুল। পরে মিলাদ মাহফিল পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি মওলানা মহিউদ্দিন মোল্লা।
বক্তারা বলেন, বিল্লাল হোসেনের জীবিত জীবনে এ সমাজের যে কাজ করে গেছেন এজন্য তার মৃত্যু পরও তিনি আমাদের মাঝে বেচেঁ থাকবেন। এছাড়া তার মতো আদর্শবান সংগঠক আমাদের খুব প্রয়োজন ছিল। কিন্তু অসময়েই তিনি চলে গেলেন আমাদের ছেড়ে। আমরা তাকে ভুলতে পারবো না।
উল্লেখ্য, মোঃ বিল্লাল হোসেন গত ২৪ মে শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। তিনি মৃত্যুর আগপর্যন্ত আশুগঞ্জ নাগরিক কমিটি,এপেক্স কাব আশুগঞ্জ,উপজেলা ক্রীড়া সংস্থা,স্কাউট, আশুগঞ্জ পাবলিক লাইব্রেরী, অলিম্পিক এসোসিয়েসনসহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।






Shares