Main Menu

ফলোআপ-আশুগঞ্জে কলেজছাত্রীর আত্মহত্যা,বখাটে মুন্না ও তার বাবা মায়ের বিরুদ্ধে মামলা

+100%-


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বখাটেদের অত্যাচার সইতে না পেরে কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার রাতে নিহত কলেজ ছাত্রী বাঁধন আক্তার ববি’র চাচা নাসির উদ্দিন বাদী হয়ে আশুগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। তবে  শনিবার বিকেল পর্যন্ত বখাটে মুন্না-(২৪)কে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বাঁধন আশুগঞ্জ সার কারখানা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ও শরীয়তনগর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম বজলুর রহমানের মেয়ে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে নাসির উদ্দিন বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় বখাটে মুন্না তার বাবা মোঃ বাছির মিয়া এবং মা আওলী বেগমকে আসামী করা হয়েছে।
এর আগে শুক্রবার দুপুরে উপজেলার চরচারতলা ইউনিয়নের শরীয়তনগর গ্রামের বাঁধন আক্তার ঘরের সিলিং ফ্যানে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজনের অভিযোগ, কলেজে আসা-যাওয়ার পথে একই এলাকার প্রিয়াংকা ষ্টুডিও’র মালিক মোঃ বাছির মিয়ার বখাটে ছেলে মুন্না-(২৪) প্রায়ই তাকে উত্যক্ত করতো। গত বৃহস্পতিবার বিকালে ববি কলেজ থেকে রিকসাযোগে বাসায় ফেরার পথে আশুগঞ্জ রেল ষ্টেশনের কাছে মুন্না তাকে আটক করে টানা হেচড়া করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে  রাজি না হওয়ায় মুন্না ববিকে শারিরীকভাবে লাঞ্চিত করে। এই অপমান সইতে না পেরে শুক্রবার সে আত্মহত্যা করে।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম ফারুক বলেন, ইভটিজার মুন্নাসহ মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে আমরা অভিযান চালাচ্ছি।






Shares