Main Menu

স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভুমিকা পালনে ইসিকে সর্বাত্বক সহযোগীতা করবে সরকার —ওবায়দুল কাদের

+100%-

asugonj obaidul kader photo
স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ ভুমিকা পালনে নির্বাচন কমিশনকে সর্বাত্বক সহযোগীতা করবে সরকার, জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। আজ শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্র আয়োজিত ১০ দিনব্যাপী মুক্তিযোদ্ধের বিজয় মেলায় উদ্বোধনি অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের বিরুদ্ধে বিএনপির আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ অস্বীকার করে মন্ত্রী বলেন, বিএনপির অভ্যাস হচ্ছে কথায় কথায় নালিশ করা। গত সিটি কর্পোরেশন নির্বাচনেও তারা সরকারের বিরুদ্ধে অপপ্রচার করেছে। তাই তাদের এই নালিশের কোন ভিত্তি নাই।

সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সভাপতি মো. আলমগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোক্তাদির চৌধূরী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার, যুগ্ম সাধারন সম্পাদক মো. মঈন উদ্দিন মঈন, আব্দুল হান্নান রতন ও সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের সাধারন সম্পাদক মো. লিটন মোল্লা।
সভা শেষে সমন্বিত সংস্কৃতি বিকাশ কেন্দ্রের পরিবেশনায় এম মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে কন্ঠশিল্পী বারী সিদ্দিকী ও স্থানীয় শিল্পীরা সঙ্গিত পরিবেশন করেন।
১০ দিনব্যাপী মুক্তিযোদ্ধের বিজয় মেলায় বিভিন্ন পণ্যের ৪০ টি দোকান বসেছে।






Shares