Main Menu

পাষন্ড বাবার আদালতে স্বীকারোক্তি:: দুই শিশু মারিয়া ও সামিয়াকে কে মেঘনা নদীতে ফেলে হত্যা

+100%-

ashu12216ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় তিন লাখ টাকায় দুই কন্যাশিশুকে বিক্রির অভিযোগে গ্রেপ্তার হওয়া মনির হোসেন (৩০) মেঘনা নদীতে ফেলে শিশুদের হত্যা করার দায় স্বীকার করেছেন। গত বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জ্যেষ্ঠ বিচারিক (প্রথম আদালত) হাকিম সুলতান সোহাগ উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন মনির।
মামলার এজাহার ও পরিবার সূত্রে জানা গেছে, গত ১৪ জানুয়ারি সকালে বেড়াতে যাওয়ার কথা বলে দুই শিশু সামিয়া আক্তার (৪) ও মারিয়া আক্তারকে (৬) নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি মনির। ২৭ জানুয়ারি শিশুদের মা রত্না বেগম মনিরের সন্ধান পেয়ে নবীনগর উপজেলার বীরগাঁও গ্রামের গাছতলা থেকে তাঁকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিদেশে যাওয়ার টাকা জোগাড় করতে আশুগঞ্জ উপজেলার লালপুর গ্রামের নাথপাড়ার রতন দেবনাথের কাছে দুই শিশুকে তিন লাখ টাকায় বিক্রি করার কথা স্বীকার করেন মনির। পরে পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যায়। রাতে রত্না বেগম থানায় একটি মামলা করেন।

আদালতে ১৬৪ ধারার জবানবন্দির বরাত দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহরিয়ার আল মামুন বলেন, মনির ১৪ জানুয়ারি দুই কন্যাশিশু নিয়ে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সিলেট বাসস্টেশনে বিকেল পর্যন্ত সময় কাটান। পরে সন্ধ্যা পৌনে সাতটার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর মধ্যবর্তী স্থানে যান মনির। দুই কন্যাশিশু সে সময় ঘুমিয়ে ছিল। এ সময় সেতুর ওপর থেকে প্রথমে সামিয়া ও পরে মারিয়াকে মেঘনা নদীতে ফেলে দেন। ফেলে দেওয়ার সময় দুই শিশুই বাবা বাবা বলে চিৎকার করে ওঠে বলে জবানবন্দিতে জানান মনির।
পাষন্ড জন্মদাতা:: আশুগঞ্জে ৩ লাখ টাকায় দুই কন্যা সন্তানকে বিক্রি:: এলাকাবাসী পুলিশে দিলেন নরাধম বাবাকে






Shares