Main Menu

নাসিরনগরে কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

+100%-

সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরন করা হয়। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার সকালে সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে সার ও বীজ বিতরন করেন উপজেলা চেয়ারম্যান এ.টি.এম. মনিরুজ্জামান সরকার।
অতিরিক্ত উপ-পরিচালক কাজল চন্দ্র মন্ডলের সভাপতিত্বে সার ও বীজ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লা আল মামুন, সদর ইউপি চেয়ারম্যান রফিজ মিয়া, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাসুদ হোসেন, সমবায় কর্মকর্তা বেলাল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মুন্সী তোফায়েল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আকতার হোসেন ভুইয়া, সাংবাদিক সুজিত কুমার চক্রবর্তী, পিপিএম অলিউর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে রোপা আমন মেরিকা ও রোপা আপন উফশি জাতের চাষে সহায়তা প্রদানের লক্ষ্যে  প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ২৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষীর প্রত্যেককে রোপা আমন মেরিকা ৫ কেজি ও রোপা আপন উফশি জাতের ১০ কেজি বীজ এবং  ৩০ কেজি সার প্রদান করা হয়।






Shares