Main Menu

নাসিরনগরে ছাত্রলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

+100%-

nclমোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রি,প্রবীন রাজনীতিবিদ নাসিরনগরের মাটি ও মানুষের নেতা, সততার মূর্ত প্রতীক, নাসিরনগরের উন্নয়নের রূপকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, ব্রাহ্মণবাড়িয়া ১ নাসিরনগর আসনের এমপি এডঃ মোঃ সায়েদুল হককে জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পদ থেকে অব্যাহতির প্রতিবাদে বৃস্পতিবার সকাল ১১ঘটিকায় উপজেলা ছাত্রলীগ এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ডাক দেয়।
মিছিলকারীরা উপজেলা প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে স্থানীয় শহীদমিনার পাদদেশে প্রতিবাদ সমাবেশে মিলিত হন। এ সময়ে বক্তব্য রাখেন নাসিরনগর উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছির উদ্দিন রানা, যুগ্ন আহবায়ক মোস্তাক আহম্মেদ,অমর ভট্রাচার্য্য (সুমন), এ সময়ে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন,সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটি এম মনিরুজ্জামান সরকার বি,আর,ডিবি চেয়ারম্যান প্রদীপ কুমার রায়, আওয়ামীগ নেতা অরুন জ্যোতি ভট্রাচার্য্য, যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, সাবেক ছাত্রলীগ সভপতি বশীর আল হেলাল, ও আসাদুজ্জামান চৌধুরী সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন নেত্রীবৃন্দ।

বক্তারা মাননীয় মন্ত্রীকে সহপদে বহাল সহ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিতে রাখার জন্য মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি আহবান রাখেন।






Shares