Main Menu

নাসিরনগরে কলেজ ছাত্রের হাতে কৃষক খুন

+100%-

DSC06314নিজস্ব সংবাদদাতা:: পূর্ব শত্রুতার জের ধরে কলেজ ছাত্রের পিটুনিতে এক কৃষক খুন হয়েছে। উপ-পুলিশ পরিদর্শক মো: কাউছার নাসিরনগর কলেজ হোষ্টেল থেকে রাতেই ওই ছাত্রকে গ্রেপ্তার করে। ঘটনাটি ঘটেছে ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বাঘী গ্রামে। ওই ঘটনায় নিহতের ভাই হরিদাস সরকার বাদী হয়ে ৫ জনকে আসামী করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
মামলা সূত্রে জানা গেছে বুড়িশ্বর ইউনিয়নের আলাকপুর গ্রামের মৃত লক্ষী কান্ত সরকারের ছেলে বিষনু সরকার(৪৮) ও হিরালাল সরকারের ছেলে উদ্ধব সরকার(৪৫) ২ ফেব্রুয়ারী বাড়ি থেকে নাম কির্তন শুনার জন্য ভলাকুট ইউনিয়নের বাঘী গ্রামে যায়। কীর্তন শুনা শেষে ঘুমানোর জন্য আত্বীয় বাড়িতে যাওয়ার সময় সুনিল মল্লিকের ছেলে কলেজ ছাত্র অদৈত্য মল্লিক(২২) ও চার সন্ত্রাসীকে নিয়ে পূর্ব আক্রোশের জের ধরে তাদের পথ রোধ করে ফেলে। তাদের হাতে থাকা লোহার রড ও লাঠি দ্বারা বিষনু সরকারকে পিঠিয়ে গুরতর আহত করে। আহত বিষনু সরকারকে মুমূর্ষ অবস্থায় প্রথমে নাসিরনগর পরে ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। বিষনুর অবস্থা আসংখ্যাজক দেখে শুক্রবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা নেওয়ার পথে রাত সারে এগারটায় নরসিংদী পৌছার পর বিষনুর মৃত্যু হয়।

পুলিশ লাশের ময়না তদন্তের জন্য ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। উপ-পুলিশ পরিদর্শক মো: কাউছার ঘটনার সত্যতা স্বীকার করেন।






Shares