Main Menu

সরাইলে মাদ্রারাসা ছাত্র অপহরণ ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল থেকে::সরাইলে বায়েজিদ মিয়া (১২) নামের মাদ্রাসার এক ছাত্রকে অপহরণের শিকার হয়েছে। অপহরণের পর অপহরণকারীরা তার পরিবারের কাছে মোবাইল ফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। গত সোমবার বিকালে উপজেলা সদর থেকে তাকে অপহরণ করা হয়েছে। বায়েজিদ উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের রাকিব মিয়ার ছেলে। সে কুট্টাপাড়া মারকাজুত তাহফিজ হাফেজিয়া মাদরাসার ছাত্র।
পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকালে বায়েজিদ বাড়ি থেকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামে নানাবাড়িতে যাওয়ার জন্য নিজবাড়ি থেকে বের হয়। রাত ১০ টার অপরণকারাীরা মোবাইল ফোনে বিষয়টি তার পরিবারকে অবহিত করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তাদের কথা মতো ২০ হাজার টাকা পরিশোদের এক ঘন্টা পর পাঁচ লাখ টাকা মুক্তিপন দাবি করে। তখন অপহরণকারীরা জানায় টাকা দিতে ব্যর্থ হলে শিশুটিতে হত্যা করা হবে। মঙ্গলবারে শিশুর মা রোজিয়া বেগম বাদি হয়ে সরাইল থানায় মামলা দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ শুক্রবার সকালে শাহ আলম (২৮) নামের এক যুবককে আটক করেছে। শাহআলম আশুগঞ্জের আড়াইসিধা গ্রামের বাসিন্দা। তিনি গ্রামে বিকাশেরে ব্যাবসার সাথে জড়িত রয়েছেন। তাঁর এজেন্ট থেকেই অপহরণকারীরা ২০ হাজার টাকা উত্তোলন করেছে। সরাইল থানার ওসি মো.আলী আরশাদ করে বলেন,শিশুটিকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি।






Shares