Main Menu

ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

+100%-

গত রোববার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণ ট্রাস্কফোর্স বিষয়ক ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাঃ হাসিনা আক্তার, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার পরিদর্শক মোঃ আব্দুল্লাহ্ ভূইয়া, ইপসা ও স্বদেশি’র প্রতিনিধি সৈয়দ আজিজুর রহমান, এআরডি’র নির্বাহী পরিচালক ইয়াসমিন জাহান, তামাক বিরোধী নারী জোট (তাবিনাজ) ও বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জুম্মান আজিজ ইমা প্রমুখ।
সভা সঞ্চালনা করেন সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ নাজবাহুল ইসলাম।
সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে সকলকে এগিয়ে আসতে হবে এবং ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করতে সমাজের সচেতন মহলকে ধুমপান ও তামাকজাত বিরোধী আন্দোলন গড়ে তুলতে হবে। এর পাশাপাশি ধুমপান ও তামাকজাত দ্রব্যের কুফল সম্পর্কে তরুন সমাজকে অবহিত করতে হবে।






Shares