Main Menu

গুণী ব্যক্তিদের জীবন ও কর্ম অনুসরণ করে অন্যদের কেও সমাজ সেবায় এগিয়ে আসতে হবে-. মোকতাদির চৌধুরী এমপি

+100%-

সদ্য প্রয়াত ব্রাহ্মণবাড়িয়ার জেলার হিন্দু সম্প্রদায়ের তিনজন বিশিষ্ট নাগরিক বাবু সুরেশ চন্দ্র মল্লিক, বাবু পিনাকী ভট্টাচার্য্য ও বাবু কেশব চন্দ্রপালের মহাপ্রয়ানে জেলা পূজা উদযাপন পরিষদের এক শোকসভা গত ১২জুন শুক্রবার সন্ধ্যায় শ্রীশ্রী আনন্দমীয় নাট মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যর্নিবাহী কমিটির অন্যতম নেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুভাস চন্দ্র পাল এর সভাপতিত্বে শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বীরমুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সহ সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি সোমেশ রজ্ঞন রায়, সাবেক সভাপতি এডঃ মিন্টু ভৌমিক, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ সভাপতি দিলিপ কুমার নাগ, সাধারণ সম্পাদক অমেলেন্দু রায়, সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন মঈন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, শোকসভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এড. প্রনব কুমার দাস উত্তম। শুভেচ্ছা বক্তব্য রাখেন রতন লাল দে, পঙ্কজ কুমার রায়, স্বপন রায়, বিষ্ণু পদ দেব, বিমল চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাংস্কৃতিক সম্পাদক সজ্ঞিব কুমার রায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খুব কাছাকাছি সময়ে আমরা ব্রাহ্মণবাড়িয়ার এই তিনজন বিশিষ্ট ব্যক্তিকে হারিয়েছি। যারা যারা প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে গুনে ও কর্মে অতুলনীয় ছিল। তারা প্রত্যেকেই মানুষ ও সমাজের জন্য কাজ করে গেছেন। তাঁদের মৃত্যুতে আমাদের অপূরনীয় ক্ষতি হয়ে গেল। তাদের শূণ্যতা কখনো পূরন হবে না। বক্তব্যে তিনি আরো বলেন ব্রাহ্মণবাড়িয়ার এ সমস্ত গুণী ব্যক্তিদের জীবন ও কর্ম আমাদের প্রত্যেকের কাছে আদর্শ ও অনুসরনীয়। সমাজের প্রতি তাদের অবদান আমাদের চিরদিন মনে রাখতে হবে। তাদের পথ অনুসরন করে অন্যদের কেও সমাজ সেবায় এগিয়ে আসতে হবে। প্রেস রিলিজ






Shares