Main Menu

পরীক্ষায় ভাল ফলাফল করে ছাত্রীরা বিদ্যালয়ের সুনাম বয়ে আনবে-জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন

+100%-

প্রতিনিধি:: জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, জাতীয় দিবস গুলোর কর্মসূচীতে আনন্দময়ী  উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের যে পারফরমেন্স আমি দেখেছি তা অত্যন্ত প্রশংসনীয়। আমি আশা করবো লেখাপাড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা এবং ক্রীড়া (খেলাধুলা)’র মাধ্যমে ছাত্রীরা তাদের সুপ্ত প্রতিভা বিকাশে বিদ্যালয় কর্তৃপক্ষের সহযোগিতা পাবে। তিনি বলেন, সুস্বাস্থ্য এবং সুস্থ মানসিকতা ও প্রতিভা বিকাশে খেলাধুলার কোন বিকল্প নেই। তবে সবার আগে প্রয়োজন মনোযোগের সাথে ভালভাবে লেখাপড়া করে পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করা।
আমি আশা করবো এসএসসি পরীক্ষায় ভাল ফলাফল করে ছাত্রীরা বিদ্যালয়ের সুনাম বয়ে আনবে। গতকাল ২৮ জানুয়ারী বুধবার সকালে প্রয়াত শিক্ষানুরাগী নিতাই পাল প্রতিষ্ঠিত মাধ্যমিক নারী শিক্ষা প্রতিষ্ঠান আনন্দময়ী উচ্চ বালিকা বিদ্যালয়ের দিনব্যাপী আনন্দমুখর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এই অভিমত প্রকাশ করেন।
প্রধান শিক্ষক চাঁদ সুলতানা খানম এর সভাপতিত্বে জাতীয় সঙ্গীতের তালে প্রধান অতিথি জেলা প্রশাসক জাতীয় পতাকা ও বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ্ ক্রীড়া পতাকা উত্তোলন, মার্চপাস্টে সালাম গ্রহণ এবং পায়রা উড়ানোর মাধ্যমে আনুষ্ঠানিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। এরপর ছাত্রীরা পবিত্র আল কোরআন হতে তিলাওয়াত ও গীতা পাঠ করে। প্রতিযোগীদের শপথ পাঠ করায় দশম শ্রেণীর ছাত্রী ফাহিমা আক্তার। বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক নির্বানী দাস এর পরিচালনায় মোট সাড়ে ১২শত ছাত্রীর মধ্যে ২৩টি আইটেমে বাছাইকৃত প্রায় ২ শত ছাত্রী প্রতিযোগিতায় অংশ নেয়। খেলার বিরতীর সময়ে বিদ্যালয়ের ছাত্রী শিক্ষকগণ মনোমুগ্ধকর নাচ গান পরিবেশন করে। শিক্ষকগণ ২৩টি আইটেমে বিচারকের দায়িত্ব পালন ও সহযোগিতা করেন। সহকারী শিক্ষক নিগার রাশেদা পারভীন এবং হরি শংকর চক্রবর্তী এর উপস্থাপনায় অভিভাবক সদস্য মোঃ জালাল মিয়া মাস্টার, বিদ্যোৎসাহী সদস্য এস এম নাছের বাহার ক্রীড়া প্রতিযোগিতা তত্ত্বাবধান করেন। প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন ও বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বিজয়ী প্রতিযোগিদের মধ্যে কয়েকটি পুরস্কার বিতরণ করেন। খেলা শেষে প্রধান শিক্ষকসহ এসএমসি সদস্য এবং অপর শিক্ষকগণ প্রতিযোগিতায় বিজয়ী বাকীসব প্রতিযোগী ও ২০১৪ সনের বার্ষিক পরীক্ষায় মেধাস্থান অর্জনকারী ছাত্রীদের পুরস্কার প্রদান করেন।






Shares