Main Menu

দেশ টিভির প্রতিনিধির উপর হামলাকারি পাসপোর্ট দালাল গ্রেপ্তার

+100%-

ডেস্ক ২৪::দেশ টেলিভিশন-এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মাসুক হৃদয়ের উপর হামলকারি পাসপোর্ট দালাল শেখ মো. ফেরদৌসকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিনগত গভীর রাতে সরাইল উপজেলা সদরের শ্বশুর বাড়ি থেকে সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ১২ জানুয়ারি সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব মেড্ডা এলাকার আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দালাল কর্তৃক সাধারণ নাগরিকদের হয়রানির সংবাদ সংগ্রহ করতে গেলে দালাল চক্রের কয়েকজন মাসুক হৃদয়সহ তিন সাংবাদিকের উপর আক্রমন চালিয়ে তাদের সঙ্গে থাকা ক্যামেরা ও ল্যাপটপের ব্যাগ ছিনিয়ে নেয়। এ ঘটনায় মেড্ডা এলাকার বাসিন্দা গ্রেপ্তারকৃত শেখ ফেরদৌসসহ আরো তিনজন ও অজ্ঞাত ৪/৫জনের নামে সদর থানায় মামলা দেওয়া হয়।    
ওসি জানান, সরাইল উপজেলা সদরের শ্বশুর বাড়িতে আসামি শেখ ফেরদৌস অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে তার (ওসির) নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ফেরদৌসকে গ্রেপ্তার করে। পরে তাকে গভীর রাতেই সদর থানায় নিয়ে আসা হয়েছে। আজ রোববার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি।   
প্রসঙ্গত, চিহ্নিত পাসপোর্ট দালাল নাছির মিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা দেশ টিভির মাসুক হৃদয়, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি জাবেদ রহিম বিজন ও স্থানীয় দৈনিক সরোদের নিজস্ব প্রতিবেদক শফিকুল আলম স্বপনের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা পিস্তলের বাট দিয়ে মাসুক হৃদয়ের মাথায় বারি দেয় এবং ঘুষি ও লাথি মারে। সন্ত্রাসী নাছির মাসুক হৃদয়ের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করারও হুমকি দেয়। এর পরপরই সে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে হৃদয়ের সঙ্গে থাকা ক্যামেরা ও ল্যাপটপের ব্যাগ ছিনিয়ে নেয়। পরে ওই কার্যালয়ের সহকারি পরিচালকের কক্ষে গিয়ে রক্ষা পান তিনি।






Shares