Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কম্বল বিতরণ

+100%-

ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ায় সুবিধাবঞ্চিত ১৫০ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বন্ধুসভার উদ্যোগে জেলা পুলিশের সহযোগিতায় বুধবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
বন্ধু শাহীন মৃধার সঞ্চালনা ও বন্ধুসভার সভাপতি তারেকুল ইসলাম মৃধার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বন্ধুসভার উপদেষ্টা ডা. মো. আবু সাঈদ, আরেক উপদেষ্টা অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন ও আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, সদর মডেল থানার সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের আহবায়ক পীযূষ কান্তি আচার্য, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক ও দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক আবদুন নূর, মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, যায়যায়দিনের জেলা প্রতিনিধি বাহারুল ইসলাম মোল্লা, যুগান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শাহাদৎ হোসেন।
পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন,‘ আপনাদের প্রতি দয়া দেখিয়ে এই কম্বল বিতরণ করা হয়নি। ছোট শুভেচ্ছা হিসেবে আমাদের এই প্রয়াস। তিনি প্রথম আলো বন্ধুসভাকেও ধন্যবাদ জানান।






Shares