Main Menu

মাদক নিরাময় কেন্দ্রে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

+100%-


প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্রে আতিকুল ইসলাম ওরফে শাকিল (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে সদর থানায় মামলা করা হয়েছে। রোববার বিকেল তিনটার দিকে নিহতের মা রহিমা বেগম বাদি হয়ে মামলাটি করেন।
মামলায় ‘প্রয়াস’ নামের মাদক নিরাময় কেন্দ্রের পরিচালকদের ও অজ্ঞাত ৪-৫ জনসহ ১০ জনকে আসামি করা হয়েছে। এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, গত ২ আগস্ট শনিবার শাকিলকে শহরের পীরবাড়ি এলাকার ‘প্রয়াস’ নামের মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। গত শনিবার (৯ আগস্ট) তাকে ছাড়পত্র দেওয়ার কথা ছিল। কিন্তু এর আগের দিন তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এরপর শনিবার দুপুরে জেলা সদর হাসপাতালের বারান্দায় নিহতের লাশ রেখে মাদক নিরাময় কেন্দ্রের লোকজন পালিয়ে যায়।

নিহতের লাশের ময়না তদন্ত সম্পন্নকারি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রানা নুরুস শামস বলেন, ‘শনিবার হাসপাতালে আনার আগেই শাকিল মারা যান। লাশ দেখে মনে হয়েছে হাসপাতালে আনার অন্তত ২৪ থেকে ৩৬ ঘণ্টা আগে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর হাত ও পা শক্ত হয়ে গিয়েছিল এবং লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল।

ব্রাাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রব বলেন, এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে। থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদকে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।






Shares