Main Menu

তিতাস পূর্ব কৃষকদের জীবনের নিরাপত্তার দাবীতে গণ জমায়েত অনুষ্টিত

+100%-

তিতাস পূর্ব ইরি- বোরো ফসল কেটে নেয়, খলার ঘর থেকে গরু চুরি- ডাকাতি, সেচ মেশিন চুরি- ডাকাতি নিয়ে যাওয়ার প্রতিবাদে ও অত্র এলাকার কৃষকদের জীবনের নিরাপত্তার দাবীতে গতকাল ৭ মার্চ শুক্রবার গণ জমায়েত অনুষ্টিত হয়।

ভাদুঘর বাজারে বিকাল ৪টায় অনুষ্ঠিত গণ জমায়েতে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলী আকবর। সভায় চুরি ডাকাতি অতিসত্বর দমানো না হলে তিতাস পশ্চিম এলাকার ভাদুঘরসহ বিভিন্ন গ্রামের সর্বস্তরের মানুষকে নিয়ে অবরোধ ও গণ মিছিল করার সিদ্ধান্ত নেওয়া হয় এবং কৃষকদের উপর মারধর দমনে ব্রাহ্মণবাড়িয়া- ৩ এর এমপি মহোদয়, জেলা প্রশাসক মহোদয়, জেলা পুলিশ সুপার মহোদয় সহ সকল স্তরের নেতৃবৃন্দের প্রতি সদয় নিবেদন করা হয়েছে ।

উক্ত সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সংগ্রামী নেতা মোঃ আবদুল আওয়াল (বি. এ), জেলা আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান বাচ্চু, কাউন্সিলর আক্তার জাহান, মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াছিন, সাবেক কমিশনার রফিকুল ইসলাম নেহার, জেলা কৃষক লীগ সেক্রেটারী ফরিদ উদ্দিন দুলাল, আবু সাঈদ সর্দার, জাতীয় পার্টির নেতা শেখ মোঃ ইয়াছিন, বিএনপির নেতা আনোয়ার হোসেন, বুলবুল আহমেদ মুছা, হেলন ফকির, হারু মিয়া ও আওয়ামীলীগ নেতা আবু কালাম, আবদুল আওয়াল প্রমুখ।

উক্ত সভা পরিচালনা করেন ফরিদ উদ্দিন দুলাল ও জসিম উদ্দিন। কয়েকশত মানুষ স্বেচ্ছায় গণস্বাক্ষর করেন।(প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares