Main Menu

চান্দি গ্রামে ইউপি সদস্যের বাড়িতে হামলা, আহত ৩০

+100%-

 

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের চান্দি গ্রামের এক ইউপি সদস্যের বাড়িতে স্থানীয় মাদক ব্যবসায়ি ও চেয়ারম্যানের লোকজন হামলা চলিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব সদস্যদের তথ্য দেয়ায় তাদের উপর হামলা চালানো হয়। আজ শুক্রবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
হামলায় ইউপি সদস্য জাহাঙ্গীর মিয়ার গোষ্ঠীর অন্তত ২০/২৫টি বসত ঘর ভাংচুর ও নারী-শিশুসহ ৩০ জন লোক আহত হয়।
তাদেরকে জেলা সদর হাসপাতাল ও আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ইউপি সদস্য জাহাঙ্গীর মিয়ার দুবাই ফেরত ছেলে সজিব মিয়া (২৪), সাদ্দাম মিয়া (১৮) ও পূত্রবধূ জেসমিন আক্তার (২৪), ভাতিজা আইজুল ইসলাম (২৫) ও কালু মিয়া (১৬) এর অবস্থা গুরুতর।
ইউপি সদস্য জাহাঙ্গীর মিয়া জানান, এলাকার লোকজন গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ি হারুন মিয়া ও রফিক মিয়ার বাড়িতে থাকা মাদকদ্রব্য সম্পর্কে র‌্যাবকে তথ্য দেয়। তথ্যানুযায়ি গত বুধবার র‌্যাব তাদের বাড়ি থেকে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করে। এতে তারা ক্ষুব্ধ হয়ে তাদের রক্ষাকর্তা স্থানীয় বাসুদেব ইউনিয়নের চেয়ারম্যান নেছার উদ্দিন শেরশাহর লোকজন নিয়ে আমাদের লোকজনের উপর ও তাদের বাড়ি ঘরে অতর্কিত হামলা করে।
বাসুদেব ইউনিয়নের চেয়ারম্যান নেছার উদ্দিন শেরশাহ বলেন, ‘জাহাঙ্গীর মেম্বার স্থানীয় চোর-ডাকাতের সর্দার। আমার লোকজন নয়, সারা গ্রামের মানুষ ক্ষুব্ধ হয়ে তাদের উপর হামলা চালায়’।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব বলেন, এ ঘটনার খবর পেয়ে চান্দি গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares