Main Menu

৭ ডাকাতকে এলাকাবাসীর পিটুনি, ইঞ্জিনের নৌকাসহ থানায় সোপর্দ

+100%-

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামে গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে আজ শুক্রবার ভোরে ইঞ্জিনের নৌকাসহ তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।
আটককৃত সাত ডাকাতের মধ্যে ছয়জনের বাড়ি বিজয়নগর উপজেলার পত্তন গ্রামের মাশাউড়া গ্রামে। এরা হলো- মাশাউড়া গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে আব্দুছ ছালাম (৩৫) ও জসিম মিয়া (২২), গিয়াস উদ্দিন গেদু মিয়ার ছেলে আলাল মিয়া (২১), মৃত জালাল মিয়ার ছেলে সহিদ মিয়া (৪৮), মৃত হরমুজ আলীর ছেলে হানিফ মিয়া (৪২), মৃত আলীম উদ্দিনের ছেলে ইকবাল মিয়া (২৮)। সাইফুল ইসলাম নামের বাকি আরেকজনের বাড়ি শহরের মেড্ডা এলাকায়।
ডাকাতদের কাছ থেকে দুটি রামদা, দুটি বল্লম, একটি বড় কিরিচ ও চায়নিজ কুড়াল এবং ১০/১২টি বাশের কুচ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার ভোরে তাদের সদর থানায় নিয়ে আসা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মুজিবুর রহমান জানান, বৃহস্পতিবার দিনগত গভীর রাতে চাপুইর গ্রামের জানু মিয়ার বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী টের পেয়ে ডাকাতদের ধাওয়া করে। চাপুইর গ্রামের শয়তাইন্যাঘাট এলাকা থেকে এলাকাবাসী তাদের আটক করে গণপিটুনি দেয়। পরে থানায় খবর দিলে ভোরে ডাকাতদের ধরে থানায় নিয়ে আসা হয়। ডাকাত বহনকারি ইঞ্জিনের নৌকাটিও জব্দ করে থানায় আনা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব বলেন, এ ঘটনায় চাপুইর গ্রামের জানু মিয়া বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares