Main Menu

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক মোঃ রাশেদুল হোসেন এর মৃত্যুতে মেয়র মোঃ হেলাল উদ্দিন এর গভীর শোক প্রকাশ

+100%-

20151222_163528ব্রাহ্মণবাড়িয়া কৃতি সন্তান মোরাইল নিবাসী, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সৈনিক মোঃ রাশেদুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যাল এসোসিয়েশেন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন।

বিবৃতিতে মেয়র শোক প্রকাশ করে বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধে রাশেদুল হোসেনের ছিলো অসামান্য অবদান। স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের মাধ্যমে তিনি বাঙ্গালী জাতি ও বীর মুক্তিযোদ্ধাদের দেশ প্রেমে উজ্জিবিত করেছেন এবং নতুন বাংলাদেশের পক্ষে বিশ্বজনমত সৃষ্টিতে অবদান রেখেছেন। তিনি প্রচার বিমুখ মানুষ হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার বাসী তাঁর সম্পর্কে খুব বেশী জানতেন না।

তিনি বলেন তার মৃত্যুতে বাঙ্গালী জাতি একজন গুনী সন্তান কে হারালো। বিবৃতিতে মেয়র মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়ার উত্তর মৌরাইলের কৃতিসন্তান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক মোঃ রাশেদুল হোসেন গতকাল ২২ডিসেম্বর প্রায় ৭২ রছর বয়সে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে এক ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আসর উত্তর মোরাইল জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজার পূর্বে তাঁকে রাষ্ট্রীয় সালাম জানানো হয়। এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের কফিনে পূস্পস্তবক অর্পন করেন।






Shares