Main Menu

রেড ক্রিসেন্ট ইউনিটের ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ॥ শনিবার মুলতবি সভা ॥ বিকেলে প্রেস ব্রিফিং

+100%-

mandela_coloured1

BDRCS-logo
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ৪৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টায় ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যন বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ইউনিটের সেক্রেটারী অ্যাডভোকেট মোঃ নাজমুল হোসেন, ইউনিট নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার গোলাম মহিউদ্দিন খান খোকন, কমিশনার এস. আর. এম ওসমান গণি সজিব, ইউনিটের কার্যনির্বাহী সদস্য আলহাজ আবু হোরায়রা, আলহাজ মোঃ শাহআলম, আশিকুর রহমান সোহাগ, ইউনিট লেভেল অফিসার আবদুল করিম প্রমুখ।
সভাপতির বক্তব্যে ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন সরকার উপস্থিত সকল আজীবন সদস্যকে বলেন, রেড ক্রিসেন্ট ইউনিটের গঠনতন্ত্র মোতাবেক ইউনিটের আজীবন সদস্যদের এক তৃতিয়াংশ উপস্থিত না থাকলে সভা করা সম্ভব হয় না। যেহেতু ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের প্রায় ১০ হাজার আজীবন সদস্য রয়েছে সেই মোতাবেক নূন্যতম ৩ হাজার আজীবন সদস্য উপস্থিত না থাকলে কোরাম পূর্ণ হয় না। তাই আজকের সভা মুলতবি ঘোষণা করছি এবং শনিবার একই সময়ে একই স্থানে মুলতবি সভা অনুষ্ঠিত হবে ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে বিকাল ৫টায় প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়েছে।






Shares