Main Menu

রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন:: ধানের শীষের নাম নিলেই গ্রেফতার-সংবাদ সন্মেলনে হাফিজুর রহমান মোল্লা কচি

+100%-

DSC_0339আজ সকাল ১১ ঘটিকায় জেলা বিএনপির উদ্যোগে এক সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির মৌড়াইলস্থ বাসভবনে। লিখিত বক্তব্য পাঠ করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি।
তার বক্তব্যে বলেন ব্রাহ্মণবাড়িয়াতে বিএনপি নিধন চলছে, ধানের শীষের নাম নিলেই গ্রেফতার করা হচ্ছে বিএনপির দায়িত্বশীল নেতাকর্মীদের। এ পরযন্ত অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করা হচ্ছে। রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার কারও নিকট অভিযোগ করে কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না।
তিনি আরও বলেন আওয়ামীলীগের শ্লোগান হচ্ছে আমার ভোট আমি দিব, যতখুশি ততদিব, সকলের ভোট আমি দিব, তিনি প্রশাসনের উদ্দ্যেশে বলেন, এ স্লোগানকে রুখে দিয়ে আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে দিব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহির, সংবাদ সন্মেলনের শেষ দিকে উপস্থিত হন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, সাবেক সহ সভাপতি জিল্লুর রহমান, সহ সভাপতি এড সফিকুল ইসলাম, সহ সভাপতি এড গোলাম সারোয়ার খোকন, সিনিয়র যুগ্ন সম্পাদক এড আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবিএম মমিনুল হক, আবু শামিম মোঃ আরিফ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজম প্রমুখ।প্রেস রিলিজ






Shares