Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্মচারীর উপর হামলা:: প্রতিবাদে মানববন্ধন

+100%-

chain_hospitalপ্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের তৃতীয় শ্রেণীর কর্মচারী আমজাহ হোসেনের উপর হামলার প্রতি উপর হামলার প্রতিবাদে হাসপাতালের কর্মচারী কল্যান পরিষদের সদস্যরা মানববন্ধন করেছে। গতকাল শনিবার দুপুর একটার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।
আমজাদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের ক্যাশ সরকার পদে কর্মরত আছেন। গত বৃহস্পতিবার সকালে পূর্ব বিরোধের জের ধরে হাসপাতালে প্রবেশে একদল লোকজন তার উপর হামলা চালায়। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের পেইং বেড ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে সে সেখানে চিকিৎসাধীন। এঘটনায় ওই দিনই আমজাদ বাদি হয়ে আলী হোসেন নামের এক লোকসহ আরও কয়েকজনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মানববন্ধনে বক্তারা হাসপাতালের কর্মচারী আমজাদের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানান। একই সাথে তাঁরা হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুুলিশের প্রতি অনুরোধ জানান।
চতুর্থ শ্রেণীর কর্মচারী কল্যান পরিষদের ব্রাহ্মণবাড়িয়া শাখার সভাপতি আব্দুল মোতালিবের সভাপতিত্বে মাববন্ধনে বক্তব্য রাখেন সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রানা নুরুস শামস, সদর হাসপাতালের কর্মচারী কল্যান পরিষদের সভাপতি আবু বাছির, সদর হাসপাতালের ওয়ার্ড মাষ্টার ও সংগঠনের সহসভাপতি ইনামুল হক, আনোয়ার হোসেন, আমজাদ হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান খান প্রমুখ।
সদর হাসপাতালে চিকিৎসাধীন আমজাদ হোসেন বলেন, প্রায় তিন বছর আগে আমার বোন পারভিন আক্তারের সঙ্গে শহরের উত্তর পৈরতলা এলাকার মৃত জুনাব আলীর ছেলে আলী হোসেনের বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে ঝামেলা হতো। ওইসব ঘটনায় কয়েককমাস আগে পারভিন আইনি প্রক্রিয়ায় আমার ভগ্নিপতি আলী হোসেনকে তালাক দেয়। আলী হোসেন এসব ঘটনার জন্য আমাকে দোষারপ করত। আমজাদ বলেন, বিগত কয়েকদিন ধরে আলী হোসেন আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছিল। পরে গত ৪ অক্টোবর এসব ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। গত বৃহস্পতিবার সকাল সোয়া আটটার দিকে সদর হাসপাতালের কোয়ার্টারের সামনে আলী হোসনসহ পাঁচ থেকে ছয়জন আমাকে আমার উপর হামলা চালায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক শওকত হোসেন বলেন, আমজাদের মাথার বামপাশে সাতটি সেলাই লেগেছে। কয়েকদিন ধরে মুঠোফোনে কেউ একজন তাকে মারার হুমকি দিয়ে যাচ্ছিল। এ বিষয়ে আমজাদ পূর্বেও একটি সাধারন ডায়েরী করেছিল। এই হামলার ঘটনায় আমাজাদ একটি মামলা দায়ের করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, পারিবাকির ঘটনা। এ ঘটনায় একটি মামলা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Shares