Main Menu

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবীরকে পরিচিয় করিয়ে দিলেন মোকতাদির চৌধুরী এমপি

+100%-

nayar pressগত রোববার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবীরের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব আহবায়ক সৈয়দ মিজানুর রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জায়েদুল হক, সেক্রেটারী এডঃ এমদাদুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ফারুক মিয়া, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত এডঃ শাহনূর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌসসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরিচিত সভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবীরকে পরিচয় করিয়ে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নায়ার কবীরকে আপনাদের মাঝে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এসেছি। আপনারা জানেন তাঁর স্বামী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীর একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার দুই দুইবারের চেয়ারম্যান ছিলেন। তিনি সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান এবং উপমন্ত্রীও হয়েছিলেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব বিগত কাউন্সিলের আগমুহুর্ত পর্যন্ত অসুস্থ থেকেও পালন করেছেন। আর তার পাশে থেকে ব্রাহ্মণবাড়িয়ার আপামর মানুষের সহযোগিতা করেছেন তাঁর পতœী আমাদের মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। আমি তাঁর জন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই। আমি আশা করব নায়ার কবীর তাঁর স্বামী এডঃ হুমায়ুন কবীরের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর সহযোগিতায় কাজ করে যাবেন। এ সময় নায়ার কবীর উপস্থিত সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি আধুনিক ডিজিটাল পৌরসভায় রূপান্তর করতে চান।প্রেস রিলিজ






Shares