Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে প্রগতিশীল সমৃদ্ধ পৌরসভা হিসেবে গড়তে চাই— নায়ার কবীর

+100%-

সোমবার বিকাল সাড়ে ৪টায় শহরের পশ্চিম মেড্ডা আরামবাগে পশ্চিমমেড্ডাবাসীর আয়োজনে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ থেকে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী বিশিষ্ট নারীনেত্রী, সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীরের সহধর্মিনী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নায়ার কবীরের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
nayarkabirজেলা মজিব সেনার সিনিয়র সহসভাপতি ও জেলা কৃষকলীগের বন ও পরিবেশ সম্পাদক আব্দুল লতিফ কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ১র্ন ওয়ার্ড পৌর কাউন্সিলার ও জেলা কৃষকলীগের সভাপতি ছাদেকুর রহমান শরিফ, বঙ্গবন্ধু আইনজীবি পরিষদের সহ সভাপতি এডঃ নজরুল ইসলাম, নাটাই বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হাছান, শহর আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক জামাল হোসেন, সাবেক ফুড কন্ট্রোলার মোঃ আব্দুর শহীদ মিয়া, যুব মহিলালীগের সহ সভাপতি তাহসিনা আক্তার পান্না, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, আসিফ টিউটোরিয়াল হোমের পরিচালক আসিফ ইকবাল খান, ছাত্রনেতা মাহমুদুর রহমান ওয়াসিম প্রমুখ। সভা পরিচালনা করেন আব্দুল মতিন শিপন।

মতবিনিময় সভায় নায়ার কবির বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে প্রগতিশীল সমৃদ্ধ পৌরসভা হিসেবে গড়তে চাই। আমি পৌরবাসীর কল্যাণে আমৃত্যু কাজ করতে চাই। আমি আপনাদের কারো সন্তান, কারো বোন, কারো ভাবী। আমাকে আপনারা দোয়া ও সহযোগিতা করবেন। আমি যেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মেয়র পদে প্রার্থী হতে পারি। আপনারা জানেন বিগম পৌরসভা নির্বাচনে আমি মেয়র পদে প্রতিদ্বন্ধিতা করেছিলাম। কিন্তু দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং আমার নেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশে আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছিলাম। আমি আশা করি এইবার দল এবং আমার নেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সহ দলের সকল নেতৃবৃন্দ আমার বিষয়টি সুবিবেচনা করবেন।






Shares