Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত মাইটিভির প্রতিনিধিদের মাইটিভি চেয়ারম্যানের সাথে মতবিনিময়

+100%-

Brahmanbaria MYTV Pic 11-02-2016
গ্রামগঞ্জের মানুষের সুখ দুঃখের বাস্তবধর্মী গঠনমূলক সংবাদ প্রচার করতে হবে….. মাইটিভি চেয়ারম্যান নাসির উদ্দিন সাথী

মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী বলেছেন, গ্রামগঞ্জের মানুষের সুখ দুঃখের বাস্তবধর্মী গঠনমূলক সংবাদ প্রচারে সততা ও নিষ্ঠার সাথে সংবাদ প্রেরণ করতে হবে। তিনি আরও বলেন, মানুষ ও দেশের কোন কাযে আসেনা এমন সংবাদ প্রচারে কোন গুরুত্ব নেই।

তিনি বুধবার রাতে ঢাকার বাংলামটরস্থ মাইটিভির করপোরেট কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত মাইটিভির প্রতিনিধিদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন। তিনি বলেন, মাইটিভি দেশ বিদেশের খবরের পাশাপাশি প্রতিদিন বিকেল ৫টায় জেলার সংবাদ প্রচার করছে। এতে রাজধানীর বাইরে খবর গুলো দর্শকরা জানতে পারে। দর্শকদের চাহিদার কথা বিবেচনা করে আগামীতে সকালে আরও একটি জেলা সংবাদ চালু করার পরিকল্পনা রয়েছে। তিনি আরও বলেন মাইটিভির জেলা উপজেলা প্রতিনিধিদের বস্তুনিষ্ট সংবাদ প্রেরণের জন্যই মাইটিভি আজ এগিয়ে যাচ্ছে। আগামী দিনে নিষ্ঠা ও সততার সাথে কাজ করে মাইটিভি কে আরও এগিয়ে নিয়ে যেতে সকলের প্রতি আহবান জানান।
মতবিনিময় কালে মাইটিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আ.ফ.ম কাউসার এমরান, বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধি এম এ আওয়াল, নবীনগর প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্তী, আশুগঞ্জ উপজেলা প্রতিনিধি নিতাই চন্দ্র ভৌমিকসহ মাইটিভির উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে সাংবাদিকরা মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দিন সাথীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। প্রেস রিলিজ






Shares