Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কাচারীপুকুর পাড়ে গড়ে উঠবে বঙ্গবন্ধু স্কয়ার, নাগরিকদের সহযোগিতা প্রত্যাশায় মেয়র

+100%-

14720382_1226242504113762_8018589320924248354_n

ব্রাহ্মণবাড়িয়ার কাচারীপুকুর পাড়ে গড়ে উঠবে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু স্কয়ার। পুকুরের চারপাশ জুড়ে থাকবে নান্দনিকতা। তবে এই প্রকল্প একবারে বাস্তবায়িত হবেনা। আর্থিক সীমাবদ্ধতায় প্রথম ধাপে পুকুরের পূর্বপাড়ে এর কাজ শুরু হবে। এই প্রকল্পের কারণে প্রশস্ত হবে শহরের মূল সড়ক। পাশাপাশি থাকবে ফুটপাত। এ বিষয়ে ধারনা দিতে বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে পৌর মেয়র নায়ার কবীরের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

14642453_1226242424113770_2444587272952287248_n

পৌর মেয়র নায়ার কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পৌরসভার সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ, সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি খ. আ. ম রশিদুল ইসলাম, দৈনিক ইত্তেফাক ও বিটিভির জেলা প্রতিনিধি মোঃ আরজু, দৈনিক তিতাসকন্ঠ’র সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদেয়র সময়ের স্টাফ রিপোর্টার দীপক চৌধুরী বাপ্পী, চ্যানেল ২৪ ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি রিয়াজ উদ্দিন জামী, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি স. ম সিরাজুল ইসলাম, এটিএন নিউজ এর পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান ও দৈনিক সরোদ’র সম্পাদক পিযুষ কান্তি আচার্য্য, দৈনিক সংগ্রাম এর জেলা প্রতিনিধি সৈয়দ মোঃ আকরাম, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আব্দুন নূর, দৈনিক যায়যায়দিন এর জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, দৈনিক ডেসটিনি’র জেলা প্রতিনিধি কবি জয়দুল হোসেন, মোহনা টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক দিনদর্পণ এর নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, বাংলাভিশনের জেলা প্রতিনিধি আশিকুল ইসলাম, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী প্রমুখ।dsc_0031

সভায় সভাপতির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবীর বলেন, শহরের প্রাণকেন্দ্রে বঙ্গবন্ধু স্কয়ার স্থাপন করতে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের নাগরিকগণের সহযোগিতা প্রয়োজন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে করে বলেন, আপনারা হলেন দেশ ও জাতির বিবেক। আমি আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে শহরের প্রাণকেন্দ্রে একটি বঙ্গবন্ধু স্কয়ার স্থাপনের কাজ এগিয়ে নিতে চাই। এ ব্যাপারে আপনাদের পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীকেও এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, বর্তমান পৌর পরিষদ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার উন্নয়নে কাজ করে যাচ্ছে। তবে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে সকলের সহযোগিতা ও আন্তরিকতা একান্ত প্রয়োজন।






Shares