Main Menu

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামানের ইন্তেকাল

+100%-

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ৩টায় শহরের কুমারশীল মোড় আইসিইউ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫১ বছর।

২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়ার আবাসিক চিকিৎসক (আরএমও) ফয়জুর রহমান জানান, তত্ত্বাবধায়ক স্যার দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। রোববার জেলা প্রশাসনের একটি মিটিংয়ে যোগদান শেষে দুপুরে তিনি হাসপাতালে ফিরে আসেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউ স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তিনি আরও জানান, ব্রাহ্মণবাড়িয়াতে হাসপাতালের কোয়ার্টারে তিনি একাই বসবাস করতেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহ হাসপাতালে রাখা আছে।

মোহাম্মদ ওয়াহিদুজ্জামান কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে। তিনি ২০২১ সালের জুন মাসে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (চলতি দায়িত্ব) পদে যোগদান করেন। গত ৩১ জানুয়ারি তিনি উপ-পরিচালক পদে পদোন্নতি পেয়ে এই হাসপাতালের তত্ত্বাবধায়ক পদে পূর্ণাঙ্গ দায়িত্ব পান।






Shares