Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্তি চান সদস্যরাই

+100%-


সদ্য ঘোষিত ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক কমিটিকে বিতর্কিত ও অগ্রহণযোগ্য দাবি করে বিলুপ্তির দাবি জানিয়েছেন কমিটির দুই সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন।

শুক্রবার বিকেলে শহরের নিউ মোড়াইল এলাকায় সরকারি কলেজের পুরাতন ছাত্রবাসের সামনে প্রতিবাদ সভা শেষে এসব দাবি জানান তারা।

হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্ব ও জহিরুল হক খোকনের সঞ্চালনায় এ সময় জেলা বিএনপি নেতা সিনিয়র নেতা অ্যাডভোকেট শফিকুল ইসলাম, আলহাজ্ব এ.বি.এম. মোমিনুল হক, আলী আজম, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, বুলবুল আহমেদ মুসা, আতিকুল হক জালাল, শেখ মোঃ হাফিজুল্লাহ, আজহার হোসেন চৌধুরী দিদারসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করে বলেন, তারেক রহমানের পিএস সানি ও তার ভাই ছাত্রলীগ নেতা কবির অবৈধ সুবিধা নিয়ে অযোগ্য লোকজন দিয়ে জেলা বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের কমিটি তৈরী করছেন। আন্দোলন সংগ্রামে আহবায়ক অ্যাডভোকেট আব্দুল মান্নানকে রাজপথে দেখা যায়নি, এমনকি তাকে জেলার কোন নেতাকর্মী চিনেও না। তাকে কি কারণে কিভাবে এমন গুরুত্বপূর্ণ পদে দেয়া হল? এমন প্রশ্নের উত্তর খুঁজছেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১০ আগস্ট অ্যাডভোকেট আব্দুল মান্নানকে আহ্বায়ক ও সিরাজুল ইসলাম সিরাজকে সদস্য সচিব করে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির পাঁচ সদস্যের আংশিক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় বিএনপি। কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।কমিটির অন্য সদস্যরা হলেন- হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন ও নূরে আলম সিদ্দিকী।






Shares