Main Menu

ব্যবসায়ীদের স্বার্থকে প্রাধার্ন্য দিয়ে প্রতিটি এলাকায় উন্নয়ন করা হয়েছে :: মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

20160209_190804ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বর্তমান মেয়র ও আগামী দিনের মেয়র প্রার্থী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন বর্তমান পৌর পরিষদের সময়ে বাজার মহল্লার প্রতিটি গুরুত্বপূর্ণ রাস্তা ও ড্রেন সংস্কার করা হয়েছে এবং অন্যান্য রাস্তা ও ড্রেন সূমহ উন্নয়ন কাজ প্রক্রিয়াধীন রয়েছে। তিনি বলেন শহরের যে সব এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে উঠেছে সেসব এলাকায় ব্যবসায়ীদের স্বার্থকে প্রাধার্ন্য দিয়ে প্রতিটি এলাকায় উন্নয়ন করা হয়েছে। তিনি বলেন আমার স্বপ্ন একটি সুন্দর পৌরসভা গঠন করা, এই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। আমার অভিজ্ঞগতা ও পৌরবাসীর সহযোগিতার কারনে এক সময়ের ঋণগ্রস্থ পৌরসভা এখন অর্থনৈতিক ভাবে সম্মৃদ্ধ হয়েছে।

মেয়র গত মঙ্গলবার রাতে জগৎবাজার ব্যবসায়ী কমিটি ও হকার্স মার্কেট ব্যবসায়ী কমিটির উদ্যোগে আয়োজিত ব্যবসায়ীদের সাথে এক নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জগৎবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যানের বক্তব্য রাখেন জেলা চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হক, বাবু অরুপ চন্দ্র রায়, জগৎ বাজার নয়াবাজার কমিটির সহ সভাপতি মিন্টু পাল, হর্কাস মার্কেটের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক, বর্তমান সাধারণ সম্পাদক সিদ্দকুর রহমান। দোয়া পরিচালনা করেন হর্কাস মার্কেট মসজিদের খতিব হাফেজ মাওঃ মোঃ আহসান উল্লাহ। সভা পরিচালনা করেন জগৎবাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ আল মামুন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী শাহ আলম মিয়া, হাজী ধন মিয়া, আজাদ খান, আমজাদুল ইসলাম সুজন, হাজী মিজানুর রহমান, হান্নান মিয়া, কমরেড তাপস রায়, বিশ্ব বনিক, ফজলুল হক, মাহবুব মিয়া, খাদেম শিরু শাহ, কামরুল ইসলাম, এমদাদ মিয়া, ইকবাল মিয়া, অপু ডাক্তার, অজয় পাল। বাছির মিয়া, বজু মিয়া, ছোটন মিয়া, বসির মিয়া, এস এম ইদ্রিস প্রমুখ। সভায় বক্তাগন ও উপস্থিত ব্যক্তিবর্গ মেয়র মোঃ হেলাল উদ্দিনের পক্ষে নিজেদের সমর্থন জ্ঞাপন করেন এবং সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। বক্তাগন চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতা রক্ষায় আগামী পৌর নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র পদে পূনরায় মোঃ হেলাল উদ্দিনকে আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী মনোনয়ন করার দাবি জানান। প্রেস রিলিজ






Shares