Main Menu

বিএনপি প্রার্থীর পক্ষে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী যুদ্ধে ঝাপিয়ে পড়ুন-জেলা বিএনপি

+100%-

27 news pic
ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি, সাবেক পৌর মেয়র ও আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির মৌড়াইলস্থ বাসভবনে বাদ আসর জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে যৌথ সভা অনুষ্ঠিত হয়। পৌর বিএনপির সভাপতি এড. শফিকুল ইসলামের সভাপতিত্ত্বে সাবেক দপ্তর সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হকের সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক মো: জহিরুল হক খোকন জহির, সাবেক সহ-সভাপতি মো: জিল্লুর রহমান, মো: মোবারক মুন্সী, সহ-সভাপতি এড. গোলাম সারোয়ার খোকন, সাবেক যুগ্ম সম্পাদক হেফজুল বারী, মো: নজীর উদ্দিন আহমেদ, আবু শামীম মো: আরিফ, আলহাজ্ব নূরে আলম ছিদ্দিকি, শেখ মো: আজিম, হাজী মনির হোসেন, আসাদুজ্জামান শাহীন, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান, এড. আব্দুর রহিম গোলাপ, বুলবুল আহমেদ মুসা, আরিফুল হক মাসুদ, জেলা ছাত্রদল সভাপতি মো: শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শেখ মো: হাফিজুল্লাহ, মহিলা দলনেত্রী এড. ইসমতআরা প্রমুখ।

যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন সকল ভেদাভেদ ভুলে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করুন। দলের এই ক্রান্তিকালে সকলে মিলে বিএনপির সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। বক্তারা আরও বলেন, সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে পাড়ায় পাড়ায় ধানের শীষের পক্ষে প্রচার প্রচারণা চালাতে হবে। সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে বিজয় ছিনিয়ে আনা সম্ভব।

পাশাপাশি নির্বাচনী মাঠ থেকে বিএনপির সাহসী ও দক্ষ নেতাকর্মীদের নির্বিচারে বেছে বেছে গ্রেফতার করে নির্বাচনী মাঠ নেতাকর্মী শূন্য করে সরকার দলীয় প্রার্থীর পক্ষে এক তরফা সুযোগ সৃষ্টির জন্যই এই গ্রেফতার। গ্রেফতারকৃতদের ১১, ১২ তারিখের আওয়ামীলীগ, মাদ্রাসা ছাত্র ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে ফরমায়েশী মামলায় তাদের গ্রেফতার দেখানো হচ্ছে। সারা ব্রাহ্মণবাড়িয়াবাসী জানে ১১ ও ১২ই জানুয়ারীর ঘটনায় বিএনপি নেতাকর্মীদের কোন প্রকার সংশ্লিষ্টতা ছিলনা। যা ফলাওভাবে জাতীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশিত ও প্রচারিত হয়েছিল। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী করেন পাশাপাশি পুলিশি হয়রানি বন্ধ করে নির্বাচনী পরিবেশ সৃষ্টির আহ্বান জানান।






Shares