Main Menu

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মনবাড়ীয়া জেলা শাখার মহান বিজয় দিবস পালন

+100%-

islamichatra-300x295বিগত ১৬/১২/২০১৫ ইং রোজ বুধবার সকাল ১১.০০ ঘটিকায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মনবাড়ীয়া জেলা শাখার উদ্যোগে সংগঠনের জেলা কার্যালয়ে ৪৪তম মহান বিজয় দিবস পালন উপলক্ষে জেলা ভারপ্রাপ্ত সভাপতি পীরে তরীকত অধ্যাপক নাজিম উদ্দিন সাহেবের সভাপতিত্বে জেলা কার্যালয়ে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলাচনা সভায় জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মোঃ ইসলাম উদ্দিন দুলাল তার বক্তব্য বলেন-১৯৭১ সালে দীর্ঘ ৯ মাস রক্তক্ষী যুদ্ধের মাধ্যমে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনদের ইজ্জতের বিনিময়ে বিশ্বের মানচিত্রে আমরা পেয়েছি একটি স্বাধীন ও সার্ব ভৌমত্ব দেশ। কিন্তু মহান বিজয়ের ৪৪ বৎসর পরও জনগন স্বাধীনতার সুফল থেকে বঞ্চিত,তাই জনগনের অধিকার প্রতিষ্টা ও দেশের কল্যানের জন্য কুরআন,সুন্নার ভিত্তিতে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার কোন বিকল্প নেই।

অন্যান্যদের বক্তব্য রাখেন-এডঃ ছায়েদুর রহমান আওলাদ, মাওঃ রফিকুল ইসলাম, সৈয়দ জাফরুল কুদ্দুছ গালিব, সায়েদুজ্জামান জাবের,মাওঃ আলী আকবর, মুফতি সায়েদুর রহমান,মাওঃ মিজানুর রহমান মোঃ রফিকুল ইসলাম,ইঞ্জিঃ জুবায়ের আহমেদ রানা,সাদ্দাম হোসাইন, আনোয়ার হোসাইন, সহ প্রমূহ। পরিশেষে স্বাধীনতা সংগ্রামে আত্মদানকারী শহীদদের আত্মার শান্তির এবং দেশের সমৃদ্ধি ও কল্যান কামনা করে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সামপ্তি ঘোষনা করা হয়।প্রেস রিলিজ






Shares