Main Menu

পৌরসভা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার পাল সামলাবেন নায়ার কবীর

+100%-

nayar kabir 29-12-15

দ্বিতীয় দফার পৌর নির্বাচনের জন্য ১০টি পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। আর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রার্থী মনোনয়নে গত দুই দিন ধরে বৈঠক চলছে। দুই-একদিনের মধ্যে ইউপির মনোনয়ন বিতরণ শুরু হবে বলে আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্র জানিয়েছে।

এবার পৌরসভার মেয়র ও ইউপির চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছে।
আসন্ন ইউপি ও দ্বিতীয় পর্বের পৌরসভা নির্বাচনের তথ্য জানাতে আজ বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আওয়ামী লীগ। দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ দ্বিতীয় পর্বের ১০টি পৌরসভার প্রার্থীর নাম ঘোষণা করেন। আগামীকাল বৃহস্পতিবার ধানমন্ডি কার্যালয় থেকে দলীয় প্রধানের সই করা মনোনয়নপত্র ওই প্রার্থীদের দেওয়া হবে। আগামী ২০ মার্চ ভোটগ্রহণ হবে।
nayar kabir

দ্বিতীয় পর্বের পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীরা হলেন, , নায়ার কবীর (ব্রাহ্মণবাড়িয়া সদর)আতিকুর রহমান (হারাগাছ, রংপুর), মোসাদ্দেক আলী (কালিগঞ্জ, সাতক্ষীরা), লিয়াকত আলী তালুকদার (ঝালকাঠি সদর), আবু ফয়েজ মো. রেজা (ভাঙা, ফরিদপুর), রফিকুল ইসলাম (সোনাগাজী, ফেনী), আবদুল মালেক (নাঙ্গলকোট, কুমিল্লা), আলমগীর চৌধুরী (চকরিয়া, কক্সবাজার), মকসুদ মিয়া (মহেশখালী, কক্সবাজার), জহিরুল হক (কবিরহাট, নোয়াখালী)।






Shares