Main Menu

এবার আলমামুন সরকারের অফিসে চুরি

+100%-

আলোচনা-সমালোচনা যেন পিছুই ছাড়ছেনা আলমামুন সরকারের । জেলা পরিষদ নির্বাচন-সভাপতির সাথে মতবিরোধ-জেলা্ আওয়ামীলীগের কমিটি নিয়ে আলোচনা সমালোচনার পর সবশেষ ছেলে মাহি সরকারের ফেন্সিডিলসহ আটক, সোনালী ব্যাংকের গাড়ি ভাংচুরের সমালোচনার রেশ কাটতে না কাটতেই এবার আবার আলোচনায় তার কার্যালয়ে চুরির ঘটনা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের ব্যক্তিগত কার্যালয়ে চুরি হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) রাতে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে এ ঘটনা ঘটে। উদ্দেশ্যমূলকভাবে এ চুরির ঘটনা ঘটানো হয়েছে বলে আল-মামুন সরকার দাবি করেছেন। তার দাবি, নগদ সাত লাখ টাকা ও আওয়ামী লীগের কিছু নথি চুরি হয়েছে। টিনের চালা কেটে ওই কক্ষে চোর প্রবেশ করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে গত বছরের মার্চে হেফাজত তাণ্ডবের শিকার হয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অবস্থিত ওই কার্যালয়। ওই সময় পুরো কার্যালয় পুড়িয়ে দেওয়া হয়।

কেয়ারটেকার মো. ওসমান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় এসে দেখেন উপরের ঢেউটিন কাটা। ভেতরের দুটি আলমিরা ভাঙা। খবর দিলে পুলিশ আসে।






Shares