Main Menu

নবীনগরে মোটর সাইকেল প্রতিকের বিশাল মিছিল

+100%-

মিঠু সূত্রধর পলাশ : নবীনগরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদের মোটরসাইকেল প্রতিকের বিশাল মিছিল করতে দেখা গেছে।
আজ শনিবার বিকেলে চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদের মোটরসাইকেল প্রতিকের বিশাল মিছিল নবীনগর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে নবীনগর
সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে পুনরায় বাসস্ট্যান্ডে এসে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়। গণ সমাবেশ চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদের সাথে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ঢাকা ইউনিভার্সিটির ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বি। এসময় গোলাম রাব্বি বলেন, এইচ এম আল-আমিন আহামেদ একজন পরিক্ষিত সাবেক ছাত্র নেতা।বর্তমানে তিনি কেন্দ্রীয় যুবলীগ সদস্য। তিনি নবীনগরের উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে, এলাকার অভাবনীয় উন্নয়ন হবে।
আমি আলামিন ভাইয়ের টানে এখানে এসেছি। আমি ভাইয়ের সাথে দীর্ঘদিন এক সাথে রাজনৈতি করেছি। আমি দেখেছি কিভাবে অসহায়-অবহেলিত মানুষের পাসে দাড়িয়। একজন দয়ালো পরোপকারী মানুষ তিনি। আমার বিশ্বাস নবীনগর বাসী বিপুল ভোটে আলামিন ভায়ের মোটরসাইকেলকে নির্বাচিত করবেন।
চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদ বলেন, আজকের এই মিছিল ও গণ সমাবেশই প্রমান করে,আপনারা আমাকে কত ভালো বাসেন। আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী হয়ে গেলাম। আসছে ৫ জনু আমি নির্বাচিত হয়ে এই ঋণ কিছুটা হলেও পরিশোধ করার চেষ্টা করব। আমি আপনাদের সন্তান। আপনাদের এই ভালোবাসাই আমার একমাত্র শক্তি।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ হাজার হাজার মানুষকে মিছিল ও গণ সমাবেশ উপস্থিত হতে দেখা যায়।






Shares