Main Menu

নবীনগরে মনোনয় ফরম জমা দিলেন ফয়জুর রহমান বাদল

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়া-৫ সংসদীয় ২৪৭ নবীনগর আসনে আজ ৩০ নভেম্বর ২০২৩ রোজ বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় সহকারী রিটাংর্নি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার তানভির ফরহাদ শামীমের নিকট মনোনয়ন পত্র জমাদেন আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল । এ সময় অনেক দলীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

এ আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে গত রবিবার বিকালে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন। এদিকে ফয়জুর রহমান বাদল দলীয় মনোনয়ন পাওয়ায় খবর এলাকায় পৌঁছার সাথে সাথেই আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নাসিরনগরে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা আনন্দ মিছিল বের করে । মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে ফয়জুর রহমান বাদলের পক্ষে স্লোগান দিয়ে নেতাকর্মী ও সমর্থকরা আগামী ৭ জানুয়ারি ভোট দিয়ে আবারো তাকে নির্বাচিত করার আহবান জানান। এ সময় তারা ফয়জুর রহমান বাদলকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। এসময় নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয় নিবাচর্নী আমেজ।

জানা গেছে ,ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনে আওয়ামীলীগের ১৪ জন দলীয় মনোনয়ন পত্র জমা দেন। এরপর আওয়ামীলীগের পালামেন্টরি বোর্ড চুলচেরা বিশ্লেষণ করে সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলকে নবীনগরের ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

উল্লেখ্য, এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘোষণার পর আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রে শুরু হয় প্রার্থীদের দৌড়ঝাঁপ। বর্তমান এমপি এবাদুল করিম বুলবুল সহ ১১জন সম্ভাব্য প্রার্থীর মধ্যে দৌড়ে এগিয়ে যান নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল । শেষ পর্যন্ত নৌকার মাঝি হিসেবে তিনিই মনোনীত হলেন। তিনি দলীয় মনােনয়ন পাওয়ায় তার নির্বাচনী এলাকায় আনন্দ মিছিল,মিষ্টি বিতরন সহ অনেকেই তাকে স্বাগত জানিয়েছেন।






Shares