Main Menu

নবীনগরে অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সমিতির উদ্যোগে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদের মতবিনিময় সভা

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার  অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সমিতির উদ্যোগে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদের মোটরসাইকেল প্রতিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত। আজ বৃহস্পতিবার দুপুরে নবীনগর সদর বাজারের সালাম রোডে অবস্থিত সৈনিক হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অবসরপ্রাপ্ত সৈনিক কল্যান সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু জাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: কামাল উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা,  কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী এইচ এম আল-আমিন আহামেদ।
এসময় উপস্থিত অবসরপ্রাপ্ত সৈনিকরা বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে এইচ এম আল আমিন একজন শিক্ষিত, ভদ্র ও যোগ্য প্রার্থী। তাই তারা সকলে ঐক্যবদ্ধভাবে আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিনকে অকুন্ঠ সমর্থন জানিয়ে একযোগে নিজেকে আলামিন মনে করে কাজ করবেন বলে জানান।

এসময় এইচ এম আল আমিন তিনি বলেন, ব্যক্তিগত জীবনে তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতির মানুষ। ছাত্রজীবন থেকে ছাত্রলীগ শেষে বর্তমানে তিনি কেন্দ্রীয় যুবলীগের সদস্য। তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস, মাদক নির্মূলসহ শিক্ষা-সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে নবীনগরবাসীর একজন সেবক হয়ে কাজ করবেন বলে জানান। এজন্য তিনি নবীনগরবাসীর দোয়া, সমর্থনসহ মোটরসাইকেল প্রতীকে ভোট কামনা করেন।।






Shares