Main Menu

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার বাদল নিহত

+100%-

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন দিদার ওরফে বাদল (৪৫) নামের এক প্রবাসী। রবিবার বাংলাদেশ সময় বাদ মাগরিব দেশটির রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।

নিহত দিদার ওরফে বাদল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের উত্তর জগৎসার গ্রামের হাজি মোঃ আশিদ মিয়ার ছেলে। তার স্ত্রী ও ৩ সন্তান রয়েছে। বাদল সৌদি আরবে ৪টি মাদরাসার সুপারভাইজারের দায়িত্ব পালন করছিলেন।

নিহত বাদলের ছোট ভাই ফজলে রাব্বি জানান, রবিবার সকালে প্রাইভেটকার যোগে নিজ কর্মস্থলে যাওয়ার পথে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় বাদল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে স্থানীয় সৌদি-জার্মান হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তার আইসিইউতে চিকিৎসা চলছিল। বাংলাদেশ সময় বাদ মাগরিব খবর আসে তিনি মারা গেছেন।

বাদল সহ আমার ৪ভাই সৌদি আরবে প্রবাসী। বাদল প্রায় ২৪ বছর যাবত সৌদিতে রয়েছেন। ছুটি পেলে ৩/৪ বছর পর পর দেশে আসতেন। সেখানে তিনি ৪টি মাদরাসার সুপারভাইজারের দায়িত্ব পালন করছিলেন। ২০ রোজায় মাদরাসা গুলো বন্ধ হয়ে যাবে। এরপর তিনি তার দেশে ফেরার কথা ছিল। তিনি জানান, মরদেহের পাশে অন্যান্য ভাইয়েরা রয়েছেন। সর্বশেষ ৪ বছর আগে তিনি দেশে এসেছিলেন। সবাই প্রতিক্ষায় প্রতিক্ষায় ছিলেন দেশে ফিরবে বাদল, অবশেষে তার মৃত্যুর মাধ্যমে দীর্ঘ দুই যুগের প্রবাস জীবনের পরিসমাপ্তি ঘটলো।