Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ওলিওর বিশাল শোডাউন

+100%-

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় শোডাউন করেছে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে এসে এই শোডাউন করেন তিনি। এর আগে, সরাইল বিশ্বরোড মোড়ে তাকে অভিনন্দন জানিয়ে বরণ করে নেন কর্মী-সমর্থকরা।

স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান।
তিনি নির্বাচনে অংশ নিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যানের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। এর আগে টানা পাঁচ মেয়াদে ২৬ বছর ইউপি চেয়ারম্যান ছিলেন তিনি।

সাম্প্রতিককালে ব্রাহ্মণবাড়িয়ায় বহুল আলোচিত এই স্বতন্ত্র প্রার্থী ঢাকা থেকে নিজ এলাকায় পৌঁছার পর শ্লোগানে শ্লোগানে কর্মী-সমর্থকরা তাকে স্বাগত জানান। পরে তারা মোটর সাইকেল ও বিশাল গাড়িবহর নিয়ে সদর উপজেলার সুহিলপুর, নন্দনপুর, ঘাটুরাসহ ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় পথে পথে কর্মী-সমর্থকরা জনগণের কাছে দোয়া ও সমর্থন চান।

গাড়িবহরে থাকাকালে লায়ন ফিরোজুর রহমান ওলিও সাংবাদিকদের বলেন, ‘প্রধানমন্ত্রী বলে দিয়েছেন নির্বাচন সুষ্ঠু হবে। আর সুষ্ঠু নির্বাচন হলে জনগণের জয় সুনিশ্চিত। জনগণ আমার পক্ষে রয়েছে। যার প্রমাণ অতীতে বহুবার হয়েছে। ‘

উল্লেখ্য, ফিরোজুর রহমান ওলিও এর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদে টানা পাঁচ বার চেয়ারম্যান ছিলেন। তিনি বিগত ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আসন্ন নির্বাচনে অংশ নিতে তিনি গত ২১ নভেম্বর এই পদ থেকে পদত্যাগ করেন। পরদিন ২২ নভেম্বর তার ছেলে শেখ ওমর ফারুক জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেন।






Shares