Main Menu

আগামী মাসেই পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে একাত্তর ও টোয়েন্টিফোর!!!

+100%-
মে মাসের মধ্যেই পূর্ণাঙ্গ সম্প্রচারে আসতে চাইছে একাত্তর এবং টোয়েন্টিফোর। চ্যানেল দু’টির বেশ কয়েকজন কর্মী এ খবর নিশ্চিত করেছেন।

এদিকে, বিভিন্ন সূত্রে জানা গেছে এরইমধ্যে দু’টি চ্যানেলই পূর্ণাঙ্গ সম্প্রচারের ক্ষেত্রে যাবতীয় প্রস্ততি সম্পন্ন করেছে। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্ততি। আগামী মাসেই চ্যানেল দু’টি পূর্ণাঙ্গ সম্প্রচারের দিনক্ষণ চূড়ান্ত করেছে।

জানা গেছে, একাত্তর মে মাসের প্রথম সপ্তাহেই পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করতে চায়। দেশের চতুর্থ সংবাদভিত্তিক চ্যানেল হিসেবে এটি যাত্রা শুরু করতে যাচ্ছে। কর্তৃপক্ষ বলছে- একাত্তর যে মানের ও আঙ্গিকের খবর প্রচার করবে তা এর আগে কোনো চ্যানেলে দেখা যায়নি। চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু। প্রধান নির্বাহী কর্মকতা হিসেবে রয়েছেন সামিয়া জামান। বার্তা পরিচালক হিসেবে রয়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা।

চ্যানেলের একজন সিনিয়র সংবাদকর্মী বলেন, “আমাদেরকে মে মাসের পথম সপ্তাহেই পূর্ণাঙ্গ সম্প্রচারের জন্য তৈরি থাকতে বলা হয়েছে। আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনেই আমরা আমাদের শক্তিমত্তার বিষয়টি সবাইকে জানান দিতে চাই।”

এদিকে এফবিসিসিআই সভাপতি ও হা-মীম গ্রুপের কর্ণধার একে আজাদের চ্যানেল টোয়েন্টিফোর ২৪ মে পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করতে পারে বলে জানিয়েছেন একজন সংবাদকর্মী। এ চ্যানেলটিতে দর্শকদের জন্য বেশকিছু চমক থাকছে বলে জানা গেছে। চ্যানেলটি প্রতিদিন দু’টি বিশেষ বাণিজ্য সংবাদ প্রচার করবে বলে শোনা যাচ্ছে। এর একটি দুপুর ১টা এবং অন্যটি রাত ৯টায় প্রচার হবার কথা।

চ্যানেল টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালকের দায়িত্বে রয়েছেন হাসনাইন খোরশেদ। এর আগে তিনি এনটিভিতেও একই পদে ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares