Main Menu

নবীনগরের চাঞ্চাল্যকর অটোচালক হত্যাকান্ডের রহস্য উদঘাটন

+100%-

মিঠু সূত্রধর পলাশ : নবীনগরের অটোচালক আরাফাতকে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মূল হত্যাকারী দুইজন এবং উদ্ধারকৃত মালামাল ক্রয়-বিক্রয়ে জড়িত থাকায় আরও একজনসহ মোট তিনজনকে আটক করেছে নবীনগর থানা পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর ) দুপুরে নবীনগর থানা পুলিশ কার্যালয়ের আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল) মো. সিরাজুল ইসলাম।
গ্রেফতারকৃতরা হলেন,উপজেলার রতনপুর গ্রামের মৃত মোঃ মেহের আলীর ছেলে মোঃ মাঈনুদ্দিন (২৭), নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার মৃত মো: শুকুর আলীর ছেলে মো: ইছহাক (১৮) সহ ছিনতাইকৃত অটো গাড়ীটি অবৈধভাবে ক্রয় করার অপরাধে সোনারগাঁও থানার মৃত মো: আলীর ছেলে হোসেন মাহমুদ (৩৮)কে আটক করা হয়েছে।
প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) জানান, গত ৩০ নভেম্বর বৃহস্পতিবার রাত ৯টার দিকে বড়িকান্দি গনিশাহ্ মাজার থেকে দুজন ছিনতাইকারী যাত্রীবেশে অটোরিকশায় উঠে তাদের মাঝিয়ারা জীবনগঞ্জ বাজারে নামিয়ে দেওয়ার কথা বলে। জীবনগঞ্জ বাজারে যাওয়ার পর ছিনতাইকারীরা চালককে অনুরোধ করে তাদের রতনপুর গ্রামে নিয়ে যেতে। চালক তাদের কথায় রাজি হয়ে খাগাতুয়া গ্রামে নিয়ে গেলে যাত্রী আসনে থাকা ছিনতাইকারী অটোরিকশা চালক আরাফাতের পেটে ছুরি মেরে অটোরিকশা ও তার কাছে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে পুলিশ খবর পেলে পুলিশ মরদেহ উদ্ধার করে জেলা মর্গে পাঠায়।
এ ঘনায় নিহতের পিতা এন্তাজ মিয়া বাদি হয়ে নবীনগর থানায় মামলা করলে, পরে পুলিশ নারায়নগঞ্জ জেলা সোনারগাঁ উপজেলা থেকে অভিযান চালিয়ে হত্যাকান্ডের ঘটনায় জড়িত ৩জনকে আটক করে। পরবর্তীতে আসামীদের জিজ্ঞাসাবাদে তাহারা সকলেই ঘটনার সহিত জড়িত ছিল মর্মে স্বীকার করে।
আটকের পর লুণ্ঠিত অটোগাড়ী, মোবাইল ও হত্যাকান্ডের ব্যবহৃত চাকু,গামছা উদ্ধার করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।






Shares