Main Menu

চিলোকুট মাদ্রাসায় ২৮তম হিফজুল কোরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত

+100%-

barailমোঃতৌসিফ অাহমেদঃ সদর উপজেলায় সাদেকপুর ইউনিয়নে চিলোকুট ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা- এতিমখানায় ২৮তম বার্ষিক বিভাগীয়হিফজুল প্রতিযোগিতা ওপুরস্কার বিতরণী সভা শনিবার (২০/২)বিকালে চিলোকুট ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী ও মাদ্রাসার সভাপতি হাফেজ মোঃ নজরুল ইসলাম এরসভাপতিত্বে প্রধান অতিথি হিসেবেউপস্থিত ছিলেন জনাব র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরি এম.পি ও সভাপতি, সংসদীয় স্থায়ী কমিটি পার্বত্যচট্রগাম বিষয়ক মন্ত্রণালয়।

বিশেষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগসাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃআল মামুন সরকার,
উপ-পরিচালক জেলা সমাজ সেবা কার্যালয় মোঃজহিরুল ইসলাম,জেলার ত্রাণ ও পুনবার্সনের মোঃআবুল কাশেম,উপজেলা সমাজসেবা অফিসার মোঃআবুল কালাম আজাদ,জেলা জিটিভি প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান ও ব্যবসায়ী মোঃআশরাফ চৌধুরি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহানুর রহমান, সদর উপজেলা যুবলীগের
সভাপতি মোঃআলী আজম,জেলা আওয়ামীলীগের সদস্য ডাঃজহিরুল ইসলাম,সাদেকপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ সিরাজুল ইসলাম,সাদেকপুর ইউপি চেয়ারম্যান মোঃইকবাল হোসেন,সাবেক চেয়ারম্যান এডঃআব্দুল হাই,মাদ্রাসার কমিটির কোষাদক্ষ মোঃশহিদ মেম্বার,মাদ্রাসা সুপার হাফেজ মোঃহেলাল উদ্দীন, মোঃআবুল কালাম আজাদ,মোঃসাইফুল ইসলাম জুয়েল,মাঈন উদ্দীন মেম্বার,সোহেল মিয়া,রাসেল উদ্দীন প্রমুখ ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিল।

প্রধান অতিথি র,আ,ম উবায়দুল মোক্তাদির চৌধুরি তার বক্তব্য বলেন- কোরআন হল পৃথিবী সর্বশেষ্ঠ বিজ্ঞানগন্ঠ এই কোরআন চর্চার মাধ্যমে মুসলমানদের এগিয়ে যেতে হবে এবং এলাকার সর্বস্থরের মানুষকে কোরআন শিক্ষার উপর গুরুত্ব দেওয়ার জন্য আহবান জানান।তাছাড়া এলাকার ও মাদ্রাসার বিভিন্ন দাবি দেওয়া মনযোগ দিয়ে শুনের ও তা সমাধান দেওয়ার জন্য আশ্রাস দেন।

পরে ক ও খ গ্রুপে মোট ২৫০ জন প্রতিযোগী অংশগ্রহন করেন।এর মধ্যে ক গ্রুপে ৩ জন ও খ গ্রুপে ৩ জন মোট ৬ জন বিজয়ীর মাঝে সোনা,রৌপ ও ডিজিটাল ঘড়ি তুলে দেওয়া হয়।

মাহফিল পরিচালনা করেন হাফেজ মোঃকামাল উদ্দীন।






Shares