Main Menu

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

+100%-
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি ::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। আজ শনিবার দুপুরে তিন ঘন্টা ব্যাপী, উপজেলা পরিষদ কনফারেন্স রুমে ‘আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস ২০২৩’ শিরোনামে একটি ব্যানারে, আলোচনা ও জয়িতাদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানেনবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কবিতা ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন , নবীনগর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহ্সান উল্লাহ, প্রেসক্লাব সভাপতি শ্যামাপ্রসাদ চক্রবর্তী, মডেল প্রেসক্লাব সভাপতি আবু কাউছার, সাংবাদিক মাহবুবুল আলম লিটন, গৌরাঙ্গ দেবনাথ অপু,স্টার টিভির চেয়ারম্যান শাহিন রেজা টিটু, সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ, সাংবাদিক মোঃ মাজেদুল ইসলাম প্রমুখ।
একইসাথে জয়িতা সম্মাননা হিসেবে সফল জননী নারী সুলতানা রাজিয়া,নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী খাদিজা আক্তার, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী তাসনিয়া জাহান, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মাহমুদা মামুনকে সম্মাননা স্মারক দেয়া হয়।





Shares