Main Menu

মাদকের গাড়ি তাড়া করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়ি খাদে পড়ে নিহত দুই

+100%-

নিজস্ব প্রতিবেদক:: শনিবার রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুরে মাদক ব্যবসায়ীর গাড়ি তাড়া করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়ি খাদে পড়ে গেছে। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে ইব্রাহিম (২০) ও ইয়াসিন (১৮) নামে দুই পথচারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন সাইফুল ইসলাম নামে অপর পথচারী। নিহত ইব্রাহিম সদর উপজেলার সুহিলপুর গ্রামের আলী মিয়ার ছেলে ও ইয়াসিন একই গ্রামের সনো মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রাতে র‌্যাবের একটি টহল দল এক মাদক ব্যবসায়ীর গাড়িকে ধাওয়া করে। এ সময় বৃষ্টির মধ্যে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীর গাড়িটি। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে র‌্যাবের গাড়ি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে পথচারী ইব্রাহিম ও ইয়াসিনের মৃত্যু হয়। আহত সাইফুলকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পরপরই এলাকাবাসী নন্দনপুর এলাকায় মহাসড়কে দুর্ঘটনায় নিহতের মৃতদেহ ফেলে মহাসড়ক অবরোধ করলে যানবাহন চলাচাল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করে।

এদিকে এ ঘটনার তখ্য জানতে বেশ কয়েকবার র‌্যাবের ভৈরব ক্যাম্পে মুঠোফোনে যোগাযোগ করা হলেও অপর প্রান্ত থেকে তা রিসিভ করা হয়নি। তবে মুঠোফোন বার্তায় তাদের কেউ এ ঘটনায় আহত হয়েছে কিনা জানতে চাইলে তারা কেউ আহত হননি বলে বার্তা পাঠায়।






Shares